সেন্সর এ জমা পড়লো “মধু হই হই বিষ খাওয়াইলা”


অইরিন সুলতানা প্রযোজিত, এ ওয়ান ফিল্মস পরিবেশিত “মধু হই হই বিষ খাওয়াইলা” আজ সেন্সর এ জমা দেয়া হয়েছে। ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় করেছেন জসিম উদ্দিন জাকির।

ছবি প্রসংঙ্গে পরিচালক জসম উদ্দিন জাকির বলেন, ছবির নাম শুনলে যেমন সবাই হাসে, আশা করি ছবি দেখে দর্শক মন ভরে বিনোদন নিয়ে হাসতে হাসতে সিনেমা হল থেকে বের হবে।

জেফ, প্রীতি, সাইফ খানছবির গল্পে দেখা যাবে সাইফ খান বাইরে ভাল মানুষের বেশ ধরে গোপনে গোপনে সব রকমের খারাপ কাজ করে বেড়ায়। প্রীতিকে বিয়ের আংটি পরিয়ে তার বাসায় রেখে লেখা পড়া করায়। এদিকে জেফ প্রীতিকে ভালবাসার হাতিয়ার করে সাইফ খানের চোখের সামনে তার হবু স্ত্রী প্রীতিকে বিয়ে করার চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। এভাবেই মজার মজার সব কাহিনীর মধ্যে দিয়ে এগিয়ে যায় “মধু হই হই বিষ খাওয়াইলা” ছবিটা। এই যুদ্ধে কে জয়ী হবে সেটা দেখার জন্য দর্শকদের হল পর্যন্ত যেতে হবে।

ছবিতে অভিনয় করেছেন জেফ, প্রীতি, সাইফ খান, কাবিলা, সিরাজ হায়দার, রেবেকা, জ্যাকি, বাদল, ববি, মিথিলা, ডলার, নিলাঞ্জনা, সুজন বৈদ্য, সোহেল রশিদ, জুই সিনহা সহ আরো অনেকে। ছবিটি সবাইকে সিনেমা হলে গিয়ে দেখার অনুরোধ জানিয়েছেন পরিচালক, প্রযোজক এবং ছবির কলাকুশলী বৃন্দ।



EmoticonEmoticon