ভারতে আসছেন পপ-স্টার জাস্টিন বিবার


এ বছরেই ভারতে আসছেন পপ-স্টার জাস্টিন বিবার। আগামী ১০ মে নবি মুম্বাইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে তাকে পেতে চলেছেন তার ভক্তকূল। বিবারের 'এশিয়া লেগ' সফরের অংশ হিসাবে তিনি মুম্বাইতে অনুষ্ঠান করবেন। ৪ হাজার টাকা থেকে শুরু হচ্ছে অনুষ্ঠানের টিকিটের দাম। অনুষ্ঠানের প্রমোটার সংস্থা হোয়াইট ফক্সের তরফে এই খবরের আনুষ্ঠানিক ঘোষণা করা হয়।

তারা জানিয়েছে জাস্টিনের বিশ্ব সফরের অংশ হল 'এশিয়া লেগ '। যার জন্য তিনি মুম্বাই ছাড়াও পারফর্ম করবেন তেল আভিভ ও দুবাইয়ে। আয়োজকদের তরফে আরও জানানো হয়েছে, যে এবারে জাস্টিন এমন একটি অনুষ্ঠান তার ভক্তদের দিতে চলেছেন যা অভূতপূর্ব হবে। ফলত বোঝাই যাচ্ছে যে নতুন রকমের চমক থাকতে চলেছে এই অনুষ্ঠানে। জাস্টিনের বিখ্যাত গান 'বয়ফ্রেন্ড', 'লাভ ইওর সেল্ফ', ' পারপাস'- এর মতো তার বেশ কিছু হিট গান তো থাকছেই অনুষ্ঠানে ।

এছাড়াও দর্শকদের জন্য থাকতে পারে বেশ কিছু আলাদা পাওনা ! ভারত ছাড়াও ২২ বছরের এই গায়ক তার বিশ্ব ভ্রমণের পরিকল্পনায় রেখেছেন দক্ষিণ আমেরিকা, নিউ জিল্যান্ড, অস্ট্রেলিয়াকে। অনুষ্ঠানের টিকিটের জন্য আগে থেকে রেজিস্টার করতে হবে একটি বিশেষ ওয়েবসাইট-এ। সেখানে ২২ ফেব্রুয়ারি থেকে রেজিস্টারের কাজ শুরু হবে।



EmoticonEmoticon