আবারো প্লেব্যাকে ফিরলেন আসিফ


দোস্ত-দুশমন চলচ্চিত্রের 'বোঝে নারে মন' শিরোনামে গানের রেকর্ডিং হলো বুধবার রাজধানীর একটি রেকডিং স্টুডিওতে। এ গানের কথা লিখেছেন সুদিপ কুমার দীপ, গানটি গেয়েছেন আসিফ আকবার। তিনি দুই বছর পর চলচ্চিত্রের গান গাইলেন। এতে তার সঙ্গে গাইবেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালী ঠাকুর। সুর ও সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ।

চলচ্চিত্রটি বি কে আজাদের পরিচালনায় বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় শিল্পীরা অভিনয় করবেন। ইতিমধ্যে বাংলাদেশের চিত্রনায়ক জয় চৌধুরী, রোমানা নীড়, অভিনেতা অমিত হাসান, কমল পাটকের চুক্তিবদ্ধ হয়েছেন। অন্যদিকে ভারত থেকে চুক্তিবদ্ধ হয়েছেন আশীষ বিদ্যার্থী, রজতাভ দত্ত রনি। দোস্ত-দুশমন চলচ্চিত্রে পাঁচটি গান থাকবে যেগুলো বাংলাদেশ ও ভারতের শিল্পীরা গাইবেন। তারা হলেন জেমস (বাংলাদেশ), আসিফ আকবর (বাংলাদেশ), শান (ভারত), টুটুল (বাংলাদেশ), নাজাশ আজিজ (ভারত), মোনালী ঠাকুর (ভারত), নেহা কাক্কার (ভারত) এবং অলকা ইয়াগনিক (ভারত)।

উল্লেখ্য, চলচ্চিত্রটিতে প্রধান দুটি জুটি রয়েছে। চিত্রনায়ক জয়ের বিপরীতে এতে অভিনয় করবেন রোমানা ইসলাম নীড়। নবাগত বিজয় খানের বিপরীতে ওপার বাংলার জনপ্রিয় কোনো চিত্রনায়িকাকে দেখা যাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।



EmoticonEmoticon