পরীমনির "স্বপ্নজাল'" হিট হওয়ার সম্ভাবনা দ্বিগুণ !


'স্বপ্নজাল' ছবির হিট হওয়ার সম্ভাবনা দ্বিগুণ করেছে' রক্ত' ছবির 'ডানাকাটা পরী' গানটি।২০১৬ পেরিয়ে গেছে অনেক আগেই কিন্তু কমেনি 'ডানাকাটা পরী' এর দাপট,হয়তো ২০১৭ এর পুরোটা জুড়ে এই দাপট চলবে।বরিশালের প্রতিটি লোকাল কনসার্ট থেকে শুরু করে আনাচে কানাচে হওয়া বিয়ের অনুষ্ঠানেও প্রাধান্য পাচ্ছে 'ডানাকাটা পরী'।নকলের অভিযোগ মাথায় নিয়েও তুমুল জনপ্রিয়তা পেয়েছে গানটি।

প্রথম আলো সাংবাদিক এর মতামত অনুযায়ী 'রক্ত' যদি ফ্লপ হয়েও থাকে তবুও বলবো 'ডানাকাটা পরী' এর মাধ্যমে সফল পরীমনি। 'ডানাকাটা পরী' এর কারনে আগের থেকে ১০০ গুন শক্ত হয়েছে পরীমনির অবস্থান।'ডানাকাটা পরী' এর মাধ্যমে এমনিতেই মানুষের মুখে মুখে উচ্চারিত হচ্ছে পরীমনির নাম,সেই সাথে যুক্ত হয়েছে গিয়াস উদ্দীন সেলিম এর ছবি 'স্বপ্নজাল'। কথায় আছে....

এমনিতেই 'ডানাকাটা পরী' গানের জন্য পরীমনি বেশ নাম কামিয়েছেন,তারপরে আবার গিয়াস উদ্দীন সেলিম এর মতো বিখ্যাত পরিচালকের ছবিতে সুযোগ পাওয়া যার তৈরি ' মনপুরা'ছবিটি ৭ বছর ধরে টিভি চ্যানেল গুলো হিট ছবির উদাহরন হিসেবে রাখছে অর্থাৎ ডাবল ঢোলে বাড়ি।সব মিলিয়ে বলা যায় 'ডানাকাটা পরী' আর গিয়াস উদ্দীন সেলিম অতীতে তৈরি করা 'মনপুরা' এর খ্যাতির কারনে বলা যায় 'স্বপ্নজাল' হিট হবে তা নিশ্চিত।




EmoticonEmoticon