যাত্রা শুরু করলো 'ধ্রুব মিউজিক স্টেশন’


দেশের সঙ্গীতশিল্পকে সুন্দর ও সঠিক অবস্থানে নিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে অডিও কোম্পানী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’। এ লক্ষ্যে আজ রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে জাঁকজমক এক অনুষ্ঠানের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। সব ধারার বাংলা গানকে বাঁচিয়ে রাখার চেষ্টায় বর্ণিল আয়োজনে সেজেছে উদ্বোধনালয়।

জানা গেছে, শ্রোতারা যেন বর্তমান সময়কে ধারণ করে নিজেদেরকে সঙ্গীতপিপাসু করে গড়ে তুলতে পারে, সেজন্য নানা চমক দেবে ধ্রুব মিউজিক স্টেশন। সারা দেশে ছড়িয়ে রয়েছে অনেক সঙ্গীত প্রতিভা, তাদের সম্মান জানায় ধ্রুব মিউজিক স্টেশন।

প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘শুদ্ধ সংস্কৃতির বিকাশ আর বাংলা গানকে বিশ^মানে পৌঁছে দেয়ার লক্ষ্যেই আমাদের আত্মপ্রকাশ। ধ্রুব মিউজিক স্টেশন যেমন প্রতিষ্ঠিত সঙ্গীতশিল্পীদের নিয়ে কাজ করবে, তেমনি সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সঙ্গীত প্রতিভাদেরও সুযোগ করে দেবে সঙ্গীতাকাশে বিচরণের।’

জানা গেছে, ‘ধ্রুব মিউজিক স্টেশন’-এর ব্যানারে ২৫ থেকে ২৬ জন সঙ্গীতশিল্পীর সিঙ্গেল ট্রাক ও একক এ্যালবাম বের হচ্ছে। তারা হলেন- তারকা কুমার বিশ্বজিৎ, আসিফ আকবর, হাবিব ওয়াহিদ, তাহসান, সামিনা চৌধুরী, ফুয়াদ আল মুক্তাদির, ন্যান্সী, ইমরান, কণা, বেলাল খান, জুয়েল মোর্শেদ, ধ্রুব গুহ, মিনার, এফ এ সুমন, কাজী শুভ, পড়শী, শেখ বোরহানউদ্দিন শান, সোহেল মেহেদী, মোহাম্মদ মিলন, মুহিন, পুজা, মেহেদী হাসান, ঐশী, রাফাত, ইলিয়াস হোসেন, নদী, খেয়া, সরণ ও বৃষ্টি প্রমুখ। 



EmoticonEmoticon