আমার অভিনীত আগের ছবি মুক্তি দেওয়া না হোক বললেন-হ্যাপি


২৪ই ফেব্রুয়ারী মুক্তি পাচ্ছে আলোচিত মডেল ও অভিনেত্রী "নাজনীন আক্তার হ্যাপি" অভিনীত নতুন ছবি 
"সত্যিকারের মানুষ" ছবিটি। যার ইংরেজি ট্যাগ লাইন রাখা হয়েছে রিয়্যালম্যান'।
বদরুল আমিন, পরিচালিত ছবিতে অভিনয় করছেন- হ্যাপি, কংকন, সনিয়া , আলীরাজ, সুচরিতা,রেহেনা জলি, তনু ,অমিত হাসান, ইলিয়াস কোবরা" সহ অনেকে। 
ছবিটি নিয়ে বিভিন্ন অনলাইন গনমাধ্যমে খবর আসে এই ছবি দিয়ে নাকি হ্যাপী আবারো পর্দায় আসবে।
কিন্তু হ্যাপী বলছেন ভিন্ন কথা। তিনি এরকম গুজব খবরে কান দিতে নিষেধ করেন এবং না জেনে কোন নিউজ না করার অনুরোধ করেন। 
ছবিটির মুক্তি পাওয়া নিয়ে হ্যাপী তার ফেইচবুকে লেখেন, শুনলাম আমার পূর্বের করা একটি সিনেমা নাকি আগামী সপ্তাহে বা তার পরের সপ্তাহে রিলিজ হতে যাচ্ছে। যতদূর মনে পড়ে সেটার শ্যুটিং হয়েছিল ২০১৪ সালে।
আমার এত পরিমাণ টাকা (টাকা থাকলেও যে বন্ধ করা যাবে ব্যাপারটা এমনও না) বা ক্ষমতা নেই এই সিনেমা রিলিজ হওয়া বন্ধ করে দেওয়ার। যদি কারো ক্ষমতা থাকে এই সিনেমাটি বন্ধ করার, তাহলে আল্লাহর জন্যই বন্ধ করে দিন।এর বিনিময়ে অবশ্যই আল্লাহ উত্তম কিছু দিবেন ইনশাআল্লাহ!
এই সিনেমাটি যাদের হাতে,তাদের আমি রিকোয়েস্ট করলেও তারা শুনবে না ব্যবসার জন্য।তবুও করছি, প্লিজ আল্লাহর জন্য এটা বন্ধ করুন। আমাকে সিনেমার মাধ্যমে দেখানোর সুযোগ করে দিবেন না।
হয়তো এই কথাটা তাদের গায়েও লাগবে না।।কিন্তু আল্লাহর সামনে বলতে তো পারবো যে, আমার যতটুকু করার বা বলার ছিল সেটা করেছি। জানিনা তখন আল্লাহ আমার জন্য কি ফায়সালা করবেন!
আমি আলেম-ওলামাদের দৃষ্টি আকর্ষন করছি। আমি তো আপনাদেরই এক বোন। আগে না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি। যখন আল্লাহ বোঝালেন, ফিরে এসেছি। একটা সিনেমা বন্ধ করা অসম্ভব কিছুও না।সবাই যদি আল্লাহর জন্য আওয়াজ তোলেন, এটা বন্ধ করা খুব কঠিন কিছু হবে না। আল্লাহর কসম,কলিজা ফেটে যাচ্ছে। আল্লাহর জন্য, শুধু দ্বীনের স্বার্থে এই সিনেমা বন্ধ করার ব্যবস্থা করুন। বাংলাদেশের আলেমরা এবং সবাই যদি এটা নিয়ে শক্ত অবস্থান নেন, তাহলে এই সিনেমাটা বন্ধ করা কোনো ব্যাপারই হবে না ইনশাআল্লাহ। শুধু একটু এগিয়ে আসা দরকার.....।


EmoticonEmoticon