এবারই প্রথম নাদিয়া-জোভানে ‘চাইল্ডহুড লাভ’


নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ অভিনয় জীবনের এই সময়ে এসে একটু ব্যতিক্রম ধরনের এবং চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে মনোযোগী হয়ে উঠেছেন। যে কারণে গতানগুতিক ধারার নাটকে এখন তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তাছাড়া এই সময়ের তরুণ নির্মাতারাও নাদিয়া আহমেদকে নিয়ে ভিন্ন ধরনের গল্পে কাজ করতে আগ্রহী হয়ে উঠেছেন।

তরুণ নির্মাতাদের আগ্রহের সেই ধারাবাহিকতায় এবার নির্মাতা খাইরুল পাপন নাদিয়ার বিপরীতে প্রথমবারের মতো এই সময়ের আলোচিত অভিনতো জোভানকে নিয়ে নাটক নির্মাণ করলেন। নাটকের নাম ‘চাইল্ডহুড লাভ’। গত ২৮ ও ২৯ এপ্রিল রাজধানীর কাওলা ও উত্তরায় নাটকটির বিভিন্ন দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘এখন আমি গল্প এবং চরিত্রের প্রতি আগের চেয়ে বেশি মনোযোগী হয়ে উঠেছি। নিজের গেটআপেও বেশ পরিবর্তন আনার চেষ্টা করছি। সব মিলিয়ে আমি আমার নিজের অবস্থানে আরো মনোযোগী হচ্ছি। সেই যে কারণে এই নাটকটিতে কাজ করা। জোভান খুব ভালো একজন অভিনেতা। ভালোলাগার বিষয় এই যে সহকর্মী যখন ভালো অভিনয় করেন তখন নিজের অভিনয়ও অনেক ভালো হয়।’

জোভান বলেন, ‘এবারই প্রথম নাদিয়া আপুর সঙ্গে কাজ করলাম। আমার নিজের ভেতর সবসময়ই সিনিয়র শিল্পীদের সঙ্গে কাজ করার একটা লোভ আছে। যে কারণে নাদিয়া আপুর সঙ্গে কাজ করাটা আমি দারুণভাবে উপভোগ করেছি। তাছাড়া তিনি খুবই সহযোগিতা পরায়ণ একজন সহকর্মী। আমি তো তার সঙ্গে কাজ করে এককথায় মুগ্ধ। ভিন্ন ধরনের গল্পের এই কাজটি নিয়ে আমি দারুণ আশাবাদী।’

‘চাইল্ডহুড লাভ’ নাটকটি আসছে ১৫ মে শনিবার রাত ১১টায় আরটিভিতে প্রচার হবে। উল্লেখ্য, নাদিয়া এই মুহুর্তে ঈদের নাটকে কাজ করার পাশাপাশি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছেন। অনুরূপভাবে জোভানও পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন।


EmoticonEmoticon