মুক্তি পেল কাজী শুভ ও স্বরলিপির ‘ভালোবাসি অবিরত’


সম্প্রতি ইউটিউবে কাজী শুভ ও স্বরলিপির গাওয়া নতুন গান ‘ভালোবাসি অবিরত’ প্রকাশ পেয়েছে। রকিব হোসেনের লেখা, কাজী শুভর সুর এবং রাফির সঙ্গীতায়োজনে নতুন এই গানটি এরইমধ্যে শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।
এরইমধ্যে গানটি ইউটিউবে ষাট হাজারেরও বেশি শ্রোতারা শুনেছেন। গানটি যারাই শুনেছেন গানের কথা, সুর এবং শিল্পীদের গায়কীতে মুগ্ধ হয়েছেন সবাই। নিজেদের নতুন গান নিয়ে উচ্ছসিত কাজী শুভ এবং স্বরলিপিও।

কাজী শুভ বলেন, গানের কথার মধ্যে নতুনত্ব আছে, আছে ভালোলাগার মতো কিছু শব্দ। যে কারণে এর সুর করতেও আমার ভীষণ ভালোলেগেছে। রাফির সঙ্গীতায়োজনও ছিলো বেশ চমৎকার। স্বরলিপি সবসময়ই খুব ভালো গায়। কারণ স্বরলিপি শিখে আসা একজন কন্ঠশিল্পী। যে কারণে তার গায়কীতে বেশ মুন্সীয়ানা আছে। সবমিলিয়ে ভালোবাসি অবিরত গানটি খুব ভালো হয়েছে।

স্বরলিপি বলেন, শুভ ভাইয়ের সঙ্গে আমি প্রথম গান করি আমারই প্রথম একক অ্যালবাম নিমন্ত্রণে। তিনি সবসময়ই বেশ আন্তরিকতা নিয়ে কাজ করেন। আমার আদরে আদরে গান থেকে শুরু করে তারসঙ্গে যতোগুলো গানই করেছি প্রতিটিই বেশ যত্নে করা ছিলো। যে কারণে গান গেয়েও আমি তৃপ্ত ছিলাম। ভালোবাসি অবিরত গানটিও বেশ ভালো হয়েছে। যারাই শুনেছেন তারই গানটির প্রশংসা করেছেন।

এদিকে পহেলা বৈশাখে ফয়সাল রাব্বিকীনের কথায় এবং কাজী শুভ’র সুরে, রাফির সঙ্গীতায়োজনে তিন গানের সমন্বয়ে কাজী শুভ’র একক অ্যালবাম ‘হৃদয়ে তুমি’ বাজারে আসছে। এছাড়া পহেলা বৈশাখে তিনি ঢাকার আশেপাশেই স্টেজ শোতে সঙ্গীত পরিবেশন করবেন।

কাজী শুভ’র একক অ্যালবামগুলো হচ্ছে ‘সাদামাটা’, ‘সাদামাটা-টু’, ‘সাদামাটা-থ্রি’, ‘দাগা’ এবং ‘মায়ার আগুন’।

স্বরলিপি তার বাবা করিম শাহাবুদ্দিনের কাছেই গান শিখেছেন। ‘প্রেম প্রেম পাগলামী’ চলচ্চিত্রে তিনি প্রথম প্লে-ব্যাক করেন। সর্বশেষ তিনি শামীমুল ইসলাম শামীমের নির্মাণ চলতি চলচ্চিত্র ‘গোলাপতলীর কাজল’ চলচ্চিত্রে কাজী শুভর সঙ্গেই প্লে-ব্যাক করেন। পয়লা বৈশাখে স্বরলিপি খুলনায় স্টেজ শোতে সঙ্গীত পরিবেশন করবেন।

স্বরলিপির প্রথম একক অ্যালভাম ‘নিমন্ত্রণ’ ২০১৪ সালে বাজারে আসে। উল্লেখ্য, কাজী শুভ ও স্বরলিপির ‘ভালোবাসি অবিরত’ গানটি সিডি চয়েজের ব্যানারে ইউটিউবে পাওয়া যাচ্ছে।


EmoticonEmoticon