আসছে নির্মাতা মোহাম্মদ ওয়াহিদ উজ্জ্বলের প্রথম মিউজিক ভিডিও


তানভীর তারেক এর কন্ঠে নতুন গান ‘তোমার কিছুটা জানি’র নতুন ভার্সনের মিউজিক ভিডিও রিলিজ হবে এ সপ্তাহে। আমেরিকার নিউইয়র্ক, ফ্লোরিডা ও ওয়াশিংটন ডিসি’র একাধিক লোকেশনে চিত্রায়িত এই ভিডিওটি নির্মাণ করেছেন তানিফ মাহমুদ ও মোহাম্মদ ওয়াহিদ উজ্জ্বল। আর গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন যুক্তরাষ্ট্র নিবাসী মডেল চৈতি। মেকওভার করেছেন নিউইয়র্কের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট জান্নাতুন তানিয়া।

গানটি প্রসঙ্গে তানভীর তারেক বলেন,‘এই গানটি আমার আগের গানের স্লো ভার্সন। ইচ্ছে করেই এই চটুল দুনিয়ার, চটুল মিউজিকের জমানায় আমি খানিক ধীর লয়ের প্রেমের পংক্তি দিয়ে গানটি সাজানোর চেষ্টা করেছি। যারা সফট মেলোডি গানের শ্রোতা তাদের কাছে গানটি ভিন্ন আবেদন তৈরি করবে এ আমার আত্মবিশ্বাস। টানা ৪ দিন আমেরিকার একাধিক লোকেশনে গানটির শুটিং হয়। এরপর সেটি এডিটিং হয়ে শেষ হতে বেশ খানিকটা সময় লাগে। চলতি সপ্তাহেই গানটির রিলিজ দেবার পরিকল্পনা রয়েছে। গানটি ধরণ অনুযায়ী স্লো রক প্যাটার্নের।

নিউইয়র্কের প্রবাসী নির্মাতা উজ্জ্বলের সাথে দুদিন শুটিং হয়েছে এবং ফ্লোরিডার তানিফ মাহমুদের নিদের্শনায় দুদিন শুটিং হয়েছে। নির্মাতা তানিফ মাহমুদের আরো একটি পরিচিতি রয়েছে তা হলো, তিনি এদেশের অন্যতম জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘জেগে আছো কি’ সহ একাধিক অনুষ্ঠান ও মিউজিক ভিডিও নির্মাতা। বর্তমানে তিনি ফ্লোরিডা প্রবাসী। সেখানেই একটি কনসার্টের কাজে গিয়ে গানটির শুটিং করা হয়।’দারুণ কিছু দৃশ্যবর্ণনা রয়েছে এই গানটির ভেতরে। আশা করছি গান ও চিত্রায়ন দুটিই আমার শ্রোতা দর্শকেরা পছন্দ করবেন।

এ বিষয়ে নির্মাতা ও ইউটিউবার মোহাম্মদ ওয়াহিদ উজ্জ্বল জানান, 
এটি আমার প্রথম মিউজিক ভিডিও,এছাড়াও ইউটিউবের জন্য নিয়মিত ভিডিও নির্মান করছি। আশা করি সবার ভাল লাগবে। গানটি সেলিব্রিটি সাউন্ডল্যাবের ব্যানারে মুক্তি পাচ্ছে। একই সাথে দেশের একাধিক টিভি চ্যানেলে প্রচারের পর তানভীর তারেকের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটির ডিজিটাল রিলিজ করা হবে।
তানভীর তারেক এর কন্ঠে নতুন গান ‘তোমার কিছুটা জানি’র নতুন ভার্সনের মিউজিক ভিডিও রিলিজ হবে এ সপ্তাহে।
আমেরিকার নিউইয়র্ক, ফ্লোরিডা ও ওয়াশিংটন ডিসি’র একাধিক লোকেশনে চিত্রায়িত এই ভিডিওটি নির্মাণ করেছেন তানিফ মাহমুদ ও মোহাম্মদ ওয়াহিদ উজ্জ্বল। আর গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন যুক্তরাষ্ট্র নিবাসী মডেল চৈতি।
গানটি প্রসঙ্গে তানভীর তারেক বলেন,‘এই গানটি আমার আগের গানের স্লো ভার্সন। ইচ্ছে করেই এই চটুল দুনিয়ার, চটুল মিউজিকের জমানায় আমি খানিক ধীর লয়ের প্রেমের পংক্তি দিয়ে গানটি সাজানোর চেষ্টা করেছি। যারা সফট মেলোডি গানের শ্রোতা তাদের কাছে গানটি ভিন্ন আবেদন তৈরি করবে এ আমার আত্মবিশ্বাস।
টানা ৪ দিন আমেরিকার একাধিক লোকেশনে গানটির শুটিং হয়। এরপর সেটি এডিটিং হয়ে শেষ হতে বেশ খানিকটা সময় লাগে। চলতি সপ্তাহেই গানটির রিলিজ দেবার পরিকল্পনা রয়েছে। গানটি ধরণ অনুযায়ী স্লো রক প্যাটার্নের। নিউইয়র্কের প্রবাসী নির্মাতা উজ্জ্বলের সাথে দুদিন শুটিং হয়েছে এবং ফ্লোরিডার তানিফ মাহমুদের নিদের্শনায় দুদিন শুটিং হয়েছে।
নির্মাতা তানিফ মাহমুদের আরো একটি পরিচিতি রয়েছে তা হলো, তিনি এদেশের অন্যতম জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘জেগে আছো কি’ সহ একাধিক অনুষ্ঠান ও মিউজিক ভিডিও নির্মাতা। বর্তমানে তিনি ফ্লোরিডা প্রবাসী। সেখানেই একটি কনসার্টের কাজে গিয়ে গানটির শুটিং করা হয়। ’
দারুণ কিছু দৃশ্যবর্ণনা রয়েছে এই গানটির ভেতরে। আশা করছি গান ও চিত্রায়ন দুটিই আমার শ্রোতা দর্শকেরা পছন্দ করবেন। গানটি সেলিব্রিটি সাউন্ডল্যাবের ব্যানারে মুক্তি পাচ্ছে। একই সাথে দেশের একাধিক টিভি চ্যানেলে প্রচারের পর তানভীর তারেকের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটির ডিজিটাল রিলিজ করা হবে।
বিডি প্রতিদিন/ ৩ মে ২০১৭/ ই জাহান
- See more at: http://www.bd-pratidin.com/entertainment/2017/05/03/228624#sthash.KbocXQrq.dpuf

1 মতামত:


EmoticonEmoticon