বাহুবলীকে ছাড়িয়ে যাবে সালমানের টিউবলাইট

সালমান খানের আগামী সিনেমা ‘টিউবলাইট’ নিয়ে ভক্তদের মাঝে আগ্রহের কমতি নেই। কমতি নেই নায়ক সালমানেরও। সিনেমাটির টিজার প্রকাশের খবর নিয়ে গেল এক সপ্তাহ ধরে সালমানকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ব্যস্ত দেখা গেছে। প্রতিদিনই জানিয়েছেন আপডেট। তার অংশ হিসেবে গত ৪ই মে বৃহস্পতিবার রাতে সালমান খানের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে বহু প্রতীক্ষিত টিজার।

সঙ্গে সঙ্গে সব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন সালমান। এখন পর্যন্ত টিজারের ভিভিওটি প্রায় এক কোটি বার দেখা হয়েছে।
টিজারে সম্পূর্ণ ভিন্নরূপে হাজির হয়েছেন সালমান। শুরু থেকে খান সাহেবকে দেখা না গেলেও মাঝ থেকে পুরোটা জুড়েই রয়েছেন তিনি। টিউবলাইট সিনেমায় লক্ষ্মণ নামের এক সহজ সরল ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।
যে বিশ্বাস করে, বিশ্বাস হচ্ছে- টিউবলাইটের মতো। এটি জ্বলতে সময় নেয় কিন্তু একবার জ্বললে তা চারপাশের সবকিছু আলোকিত করে। এভাবেই বললেন সল্লু মিয়া।
মূলত ১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধের প্রেক্ষাপটে সিনেমাটির গল্প তুলে ধরেছেন পরিচালক কবির খান। অভিনেতা সালমান খানের সঙ্গে তৃতীয় ছবির কাজ করলেন কবির খান। এর আগে
তার পরিচালিত 'বজরঙ্গি ভাইজান' ও 'এক থা টাইগার' বলিউডের সীমানা ছাড়িয়ে গোটা বিশ্বের ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।
সব মিলিয়ে এবারো অনেকে মনে করছেন বাহুবলী-২ কেও ছাড়াতে পারে সালমানের বহুল আলোচিত এই সিনেমাটি। ছবিটি নিয়ে বেশ আশাবাদী সকলে।
‘টিউবলাইট’ এ সালমান ছাড়া আরো অভিনয় করছেন চিনা অভিনেতা জু-জু, সোহেল খান, প্রয়াত ওম পুরি। একটি বিশেষ দৃশ্যে অভিনয় করছেন কিং খান শাহরুখও।



EmoticonEmoticon