মা কে নিয়ে তারকাদের ভাবনা

মায়ের প্রতি সন্তানের অনুভূতি অন্যরকম। প্রতিটি সন্তানের কাছে একদিকে পৃথিবী আর অন্যদিকে মা। আজ রোববার বিশ্ব মা দিবস। জেনে নেয়া যাক মা দিবস নিয়ে তারকাদের ভাবনা।  

মৌসুমী হামিদ : মাকে নিয়ে অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো না। তবে এবারের মা দিবসে মায়ের পাশে থাকতে পারছি না। আমি কক্সবাজারে ঈদের একটি নাটকের শুটিং করছি। ঘুম থেকে জেগেই মায়ের সঙ্গে ফোনে কথা বলেছি। মায়ের প্রতি ভালোবাসা প্রকাশে নির্দিষ্ট কোনো দিনের দরকার নেই। আমার কাছে মনে হয় প্রতিদিন প্রতি মুহূর্তই মায়ের প্রতি ভালোবাসা অনুভব করা দরকার।

চঞ্চল চৌধুরী : মা-বাবার ঋণ কোনোদিন শোধ করা যায় না। আমরা সন্তান হিসেবে তো তাদের মুখে হাসি ফুটাতেই পারি। এটা আমাদের সবার কতর্ব্য। আমার মা নমিতা চৌধুরী মা দিবসে 'গরবিনী মা' পুরস্কার নিতে যাচ্ছেন। আর তা আমারই জন্য। এটা আমার জন্য ভীষণ গবের্র।

অহনা : পৃথিবীতে সবচে' মিষ্টি এবং মধুর শব্দ হচ্ছে মা। মা আমার কাছে পৃথিবীর সেরা নারী। মা দিবসে আজ ফের বলতে চাই মা তোমাকে অনেক ভালোবাসি।

তানজিন তিশা : মাকে নিয়ে আজকে ঘুরে বেড়ানোর ইচ্ছে আছে। আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ শব্দ মা। আজ এ দিনে মাকে বলতে চাই, 'নিজের অজান্তে কোনো অপরাধ করলে সন্তান হিসেবে আমাকে ক্ষমা করে দিও'।

সাইমন সাদিক  : মাকে নিয়ে নতুন করে আর কি বলবো। আমার কাছে প্রতিটি দিনই মা দিবস। শুধু এটুকুই বলবো, তোমাকে অনেক ভালোবাসি মা।

মিষ্টি জান্নাত : আমার স্বপ্নের পথে চলার ক্ষেত্রে যে মানুষটিকে সবচে' বেশি কাছে পেয়েছি তিনি হলেন আমার মা। মায়ের জন্য এতোটা দূর আসতে পারেছি। আগামীতে পথ চলায় মা তমাকে কাছে চাই।


EmoticonEmoticon