চট্টগ্রামে আইয়ূব বাচ্চুর একক গিটার শো


গিটারের জাদুকর আইয়ূব বাচ্চুর একক গিটার শো ঢাকার পর এবার ২০ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রামের র‌্যাডিসন ব্লু-তে।

রবি, এয়ারটেল ও ইয়োন্ডা মিউজিকের পৃষ্ঠপোষকতায় গিটার শো ‘নাউ অ্যান্ড দেন’ এর আয়োজন করছে এবি কিচেন, ডিজে প্রো এবং উইর্জাড-শো বিজ। এ কনসার্টে শুধুমাত্র গিটারের যন্ত্রসঙ্গীত পরিবেশন করবেন আইয়ূব বাচ্চু।

এ উপলক্ষে চ্যানেল আই ভবনে বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, চ্যানেল আই'র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, এলআরবি আইয়ূব বাচ্চু, মাহবুবুল আলম ভুঁইয়া (ভাইস প্রেসিডেন্ট, বিজনেস অপারেশন, রবি) ও ইয়োন্ডা মিউজিক বাংলাদেশের ক্রান্টি ডিরেক্টর ইমরুল করিম।

এ সম্পর্কে আইয়ূব বাচ্চু বলেন, আমাদের দেশে এমন কনসার্ট খুব একটা হয় না। তবে দেশের বাইরে এ ধরনের কনসার্টের প্রচলন রয়েছে। সাউন্ড অব সাইলেন্স কনসার্টের মাধ্যমে আমি সলো গিটার শো’র সূচনা করেছিলাম। ভক্তদের অনুরোধে আমি এবার চট্টগ্রামে আমার জন্মভূমিতে গিটার শো করতে যাচ্ছি। আমার কাছে ৪৮টি বিশ্বের সেরা গিটার রয়েছে। আরো দুটি গিটার সংগ্রহ করবো।

আইয়ূব বাচ্চু বলেন, আমার একটি গিটার প্রদর্শনী করার ইচ্ছে রয়েছে, যেখানে তরুণরা অংশ নিয়ে গিটার জেতার সুযোগ পাবে। কনসার্ট উপলক্ষে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে এ কনসার্টের স্পন্সর কোম্পনিগুলো। বিজয়ী ২০জন পাবেন ফ্রি টিকিট ও ৩ জন পাবেন আইয়ূব বাচ্চুর সাথে ‘চলো বদলে যাই’ গানে অংশ নেয়ার সুযোগ। টিকিট পাওয়া যাবে-bdtickets.com - এ।


EmoticonEmoticon