ঈদে বস টু মুক্তি না পেলে কোনো ছবিই মুক্তি পাবে না : আব্দুল আজিজ


ঈদে বস টু মুক্তি না পেলে কোনো ছবিই মুক্তি পাবে না বলে মন্তব্য করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। বস টু যৌথ প্রযোজনার সকল নিয়ম নীতিমালা মেনেই নির্মাণ করা হয়েছে। সেহেতু আমি মনে করি বস টু ঈদে অবশ্যই মুক্তি পাবে।

আজ রাজধানীর ঢাকা ক্লাবে স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে ছবির প্রচারণা অনুষ্ঠান ও সাংবাদিক সম্মেলনে এ কথা বলেন। যৌথ প্রযোজনার ছবি বস টু'র প্রচারণায় যোগ দেন কলকাতা থেকে আসা ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ। আসন্ন ঈদে যৌথ প্রযোজনার ছবি বস টু-র মুক্তি  নিয়ে সংকট তৈরি করে হয়েছে। বাংলাদেশের সেন্সর বোর্ডের প্রিভিউ কমিটি ইতোমধ্যে ছবিটিকে যৌথ প্রযোজনার নীতিমালা অনুসরণ করা হয়নি মর্মে জানিয়ে মন্ত্রণালয়ে বাকি সিদ্ধান্তের জন্য পাঠিয়েছে।

ঢাকা ক্লাবের সাংবাদিক সম্মেলনে জাজকর্তা আব্দুল আজিজ বলেন, ঈদে যদি একটি ছবি মুক্তি পায় সেটা হবে বস টু। আর বস টু যদি মুক্তি না পায় তাহলে কোনো ছবিই মুক্তি পাবে না। কেননা অন্যনায় ছবিও প্রশ্নবিদ্ধ হবে।
তিনি আরো বলেন, অনেকেই আছে অনর্থক নেতাগিরি করছে। ইন্ডাস্ট্রি না টিকলে কারো নেতাগিরি টিকবে না। মিডিয়ার ওপর নির্ভর করে অনেক প্রযোজকের নেতাগিরি টিকে আছে। যারা কোনো কাজের কাজ করে না। শুধু মিডিয়ায় তাদের টিকিয়ে রেখেছে।

বস টু ছবি মুক্তির আগেই একটি গান নিয়ে বিতর্কে জড়িয়ে পড়ে। ওই গানে বাংলাদেশি অভিনেত্রী নুসরাত ফারিয়ার ঠোঁটে 'আল্লাহ মেহেরবান' কথামালার গান প্রকাশ পায় যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগতভাবে এই নিয়ে সমালোচনার মুখে পড়ে। একইসাথে আইনি নোটিশে পাঠানো হয় জাজ মাল্টিমিডিয়ার অনুকূলে। পরে অবশ্য গানের কথায় পরিবর্তন আনার সিদ্ধান্ত নেয় জাজ।
 বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় সিনেমাটি যৌথভাবে নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ।

জিতের বিপরীতে বস টু’তে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী, বাংলাদেশের নুসরাত ফারিয়া। আরো দেখা যাবে অমিত হাসান, কৌশিক সেন প্রমুখকে। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাবার কথা।


EmoticonEmoticon