সুবিধাবঞ্চিতদের পাশে অপু বিশ্বাস


দীর্ঘদিন পর্দার আড়ালে থাকার পর গত ১০ এপ্রিল চমক নিয়েই মিডিয়ার সামনে আসেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। কেননা, এদিনই প্রকাশ্যে আসে শকিব খান-অপু বিশ্বাসের বিয়ে এবং তাদের সন্তান আব্রাম খান জয়ের কথা।

আর এর পর থেকেই আলোচনার কেন্দ্রে চলে আসেন এক সময়ের সফল জুটি শাকিব-অপু। এরপর থেকেই দীর্ঘদিন আড়ালে থাকা অপুকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে। নানা কারণে প্রতিনিয়ত থাকছেন খবরের শিরোনামেও। তবে সম্প্রতি একটি ভিন্ন কারণেই খবরের শিরোনামে উঠে এলেন অপু!

কেননা, এতদিন শুধু চলচ্চিত্রের পর্দায় নায়িকার সহানুভূতি, উদারতা, মহত্ব দেখেছেন অপু ভক্তরা। এবার বাস্তবেও সহানুভূতির হাত বাড়িয়েছেন এই অভিনেত্রী। শনিবার ১ হাজার সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন পোশাক তুলে দিয়েছেন অপু।


এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমাল’ নামের প্রতিষ্ঠানটি সুবিধাবঞ্চিতদের নতুন পোশাক দেয়ার উদ্যোগ নিয়েছে। আমাকে যখন ‘আমাল’ থেকে বলা হয়, আমি তখনই রাজি হয়ে যাই। এজন্য ‘আমাল’ থেকে আমাকে ভালো অঙ্কের একটা সম্মানি দিতে চেয়েছিল। কিন্তু ওদেরকে বলেছি, আমার সন্মানি দিয়ে আরো কিছু পোশাক কিনে ওদের দিতে। কাজটি করে নিজের কাছেও ভালো লাগছে।’

শনিবার দুপুরে আমাল -এর উদ্যোগে ধানমন্ডিতে ১ হাজার সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন কাপড় তুলে দেয়া হয়। এ সময় অপুসহ আমালের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ সিনেমার গান ও ট্রেলার দেখানো হয় এসব সুবিধাবঞ্চিত শিশুদের।


EmoticonEmoticon