এবারের ঈদের ইলিয়াসের চমক না বলা কথা- ফোর

২০১২ সালে ‘না বলা কথা বলে দিতে চাই’গানটি গেয়ে ইলিয়াস হোসেন আলোচনায় আসেন। ইলিয়াসের প্ল্যাটফরম তৈরি হয় এই গান দিয়ে। এরই ধারাবাহিকতায় না বলা কথা গানের সিক্যুয়াল করেছেন টু এবং থ্রি। এ দুটি অ্যালবামও সাফল্য পেয়েছে।
এবার না বলা কথা-ফোর নিয়ে ঈদে আসছেন ইলিয়াস হোসেন। মাই সাউন্ডের ব্যানারে তৈরি হওয়া অ্যালবামের টাইটেল গানটি ইলিয়াসের সাথে যথারীতি এবারও গেয়েছেন অরিন। কাজী শুভর সুরে রাফির সঙ্গীতায়োজনে লিখেছেন জাহিদ আকবর। এরইমধ্যে টাইটেল গানটির মিউজিক ভিডিওর শুটিং শেষ হয়েছে। ঈদের আগেই ভিডিওটি প্রকাশ পাবে বলে জানা গেছে। এছাড়া একই অ্যালবামে ইলিয়াসের সাথে ‘বুঝে নিও’ শিরোনামের আরেকটি দ্বৈত গান গেয়েছেন ন্যান্সি।
এবার ইলিয়াসের হয়ে না বলা কথা বলবেন অন্তু
এবারের অ্যালবাম প্রসঙ্গে ইলিয়াস হোসেন বলেন, ২০১২ সালে আমার না বলা কথা অ্যালবামটি প্রকাশিত হয়েছিল,সেই থেকে অগণিত ভক্তের ভালোবাসায় ধন্য আমি। আমার জীবনে ভক্তদের যে ভালোবাসা পেয়েছি, তা সীমাহীন।  
তিনি বলেন, এবার আরো চমক থাকছে অ্যালবামে। গানে, গল্পে, ভিডিওতে দারুণ কিছু পাবেন। এবারের অ্যালবামে মোট ১০ টি গান রয়েছে। গানগুলো লিখেছেন কবির বকুল, জাহিদ আকবর, তারেক আনন্দ, খোন্দকার শফিক সহ অনেকে।


EmoticonEmoticon