এবার বাংলা আইটেম গানে সানি লিওন

     


জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ দিয়ে বলিউডে আগমন ঘটা সানি লিওন এখন বলিউডের রুপালি পর্দা কাপাচ্ছেন। নীল দুনিয়া ছেড়ে বলিউডে আসা এ তারকা এবার বাংলা ভাষাভাষি ভক্তদের আরও কাছে আসলেন। কলকাতার এক ছবির বাংলা গানে ঠোট মিলিয়ে নাচলেন তিনি।র বাংলা গানে ঠোট মিলিয়ে নাচলেন তিনি।

কলকাতার ‘শ্রেষ্ঠ বাঙালি’ নামে একটি বাংলা ছবির আইটেম গানে দেখা যাবে এ বলিউড তারকাকে। স্বপন সাহা পরিচালিত ছবিটিতে আইটেম গানে নেচেছেন সানি। অঞ্জন ভট্টাচার্য, মমতা শর্মা ও দেব নেগির গাওয়া এই গানটির সংগীতায়োজন করেছেন অঞ্জন ভট্টাচার্য।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ইউটিউবে জি মিউজিক বাংলা চ্যানেলে প্রকাশ করা হয়েছে কলকাতার ‘শ্রেষ্ঠ বাঙালি’ ছবির এ আইটেম গান। গানটির শিরোনাম ‘চাপ নিস না’। গানের দৃশ্যে সানি লিওনের সঙ্গে পারফর্ম করেছেন রিজু। সঙ্গে একদল নৃত্যশিল্পীও রয়েছেন।

গানটি ইতোমধ্যে প্রায় আড়াই লক্ষাধিকবার দেখা হয়েছে এবং সাড়ে তিনশোরও অধিক মতামত লেখা হয়েছে। ফলে বোঝাই যাচ্ছে গানটি বাংলা ভাষাভাষিদের মাঝে ভালোই আলোড়ন ছড়াবে।
স্বপন সাহার পরিচালনায় ‘শ্রেষ্ঠ বাঙালি’ ছবিটি প্রযোজনা করছেন পার্থ পবি। চলতি বছরের শেষ দিকে এটি মুক্তি পেতে পারে বলে জানা গেছে।


EmoticonEmoticon