আবারো নতুন চরিত্রে বিদ্যা বালান

          

একশব্দে তাকে বলা যায় চরিত্র ভাঙার রানি, তিনি বিদ্যা বালান। ডার্টি পিকচার সিনেমায় হট লুকে যেমন হাজির হতে দেখা যায়, তেমনি এবার একেবারে বাঙালীর বধূ হিসেবে হাজির হচ্ছেন স্ক্রিনে।
ভিন্ন চরিত্রে নিজেকে তুলে ধরে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। তার সর্বশেষ সিনেমা বেগমজান। সিনেমাটি বক্স অফিসে খুব একটা সুবিধা করতে না পারলেও এতে বেগমজান চরিত্রে এ অভিনেত্রী কিন্তু ঠিকই প্রশংসা পেয়েছেন। 

বিদ্যা বালান অভিনীত পরবর্তী সিনেমা তুমহারি সুলু। প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এতে এ অভিনেত্রীর সাধারণ গৃহবধূ থেকে রাতের রেডিও জকি হয়ে শ্রোতাদের শিহরন জাগানোর গল্প তুলে ধরা হয়েছে। ট্রেলারেই বাজিমাত করেছেন বিদ্যা। এরমধ্যে দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলেছে এটি। একশব্দে তাকে বলা যায় চরিত্র ভাঙার রানি, তিনি বিদ্যা বালান।
ডার্টি পিকচার সিনেমায় হট লুকে যেমন হাজির হতে দেখা যায়, তেমনি এবার একেবারে বাঙালীর বধূ হিসেবে হাজির হচ্ছেন স্ক্রিনে। ভিন্ন চরিত্রে নিজেকে তুলে ধরে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। তার সর্বশেষ সিনেমা বেগমজান। সিনেমাটি বক্স অফিসে খুব একটা সুবিধা করতে না পারলেও এতে বেগমজান চরিত্রে এ অভিনেত্রী কিন্তু ঠিকই প্রশংসা পেয়েছেন।

বিদ্যা বালান অভিনীত পরবর্তী সিনেমা তুমহারি সুলু। প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এতে এ অভিনেত্রীর সাধারণ গৃহবধূ থেকে রাতের রেডিও জকি হয়ে শ্রোতাদের শিহরন জাগানোর গল্প তুলে ধরা হয়েছে। ট্রেলারেই বাজিমাত করেছেন বিদ্যা। এরমধ্যে দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলেছে এটি।


EmoticonEmoticon