পাকিস্তানের উর্দু টিভি সিরিয়ালে ফিরছেন বাংলাদেশী অভিনেত্রী শবনম

পাকিস্তানের উর্দু টিভি সিরিয়ালে ফিরছেন বাংলাদেশী অভিনেত্রী শবনম

বাংলাদেশের চলচ্চিত্র জগতে এক সময়ের প্রিয় মুখ শবনম। পাকিস্তানেও সমান জনপ্রিয় ছিলেন তিনি। এই খ্যাতিমান অভিনেত্রীর ফের পর্দায় ফেরার অপেক্ষায় রয়েছেন এখন তার অসংখ্য পাকিস্তানি ভক্ত। তবে এবারের আকর্ষণটা অন্যখানে। পাকিস্তানে বড় পর্দায় নয়, ছোট পর্দায় আবির্ভাব ঘটতে চলেছে তার।  
 
পাকিস্তানের গণমাধ্যম সূত্রে জানা যায়, টিভি সিরিয়াল 'মোহিনী ম্যানসন কি সিন্ডেরেলা' সিরিজে তাকে দেখা যাবে শিগগির। এটি প্রচার করবে বোল এন্টারটেইনমেন্ট। পরিচালনায় আছেন আরি তাহির। আর ফিচার মিউজিক করেছেন সাহির আলী বাগ্গা। ৫২ পর্বের এ ধারাবাহিকে শবনমের উপস্থিতি নিঃসন্দেহে ভিন্ন আমেজ দেবে উর্দুভাষী দর্শকদের।


সিরিজে শবনমের চরিত্র কী হবে তা খোলাসা করেছেন কাহিনীকার ফাসিহ বারি খান। তাকে বেশ মজার চরিত্রে দেখা যাবে। নাম হবে শাবানা ঝর্ণা। এই শাবানা তারকা শবনমের দারুণ ভক্ত। স্বাভাবিকভাবেই তিনি প্রিয় তারকার যাবতীয় ছবি বা জীবনের ঘটনা রেকর্ড করে সযত্নে রেখে দেন। তারকা রীতিমতো শাবানার জীবনটাকে আচ্ছন্ন করে রেখেছেন। শবনমের হিট ডায়ালগে কথা বলেন শাবানা। তারকার মতো করেই শাড়ি পরেন তিনি।  
 
তবে 'মোহিনী ম্যানসন' কেবল শবনমী জাদুতেই আবর্তিতত হবে না। ফাসিহ বললেন, আমার অন্যান্য কাজের মতোই হবে এই নাটক। অতি সাধারণ এক মানুষের জীবন তুলে ধরা হবে। মূলত ১৯৯২ সালে লাহোরের সাধারণ কিছু মানুষের জীবনযাপন উঠে আসবে এখানে। 
 

সিরিজে শবনমের প্রতিবেশী হিসেবে দেখা যাবে ৭০ বছর বয়সী সাবেক সার্কাস শিল্পী দারো মাসিকে। তিনি সাধারণত মোটর বাইকে চড়ে 'ওয়েল অব ডেথ' চক্কর দিতেন। তার স্বামীর চরিত্রে দেখা যাবে আরেক খ্যাতিমান তারকা কাভি খানকে।  
 
সিরিজে আরো আছেন মডেল রুবাইয়া চৌধুরী। তিনি শাবানার মেয়ের চরিত্রে অভিনয় করবেন।  ডেইলী পাকিস্তান।


EmoticonEmoticon