চলচ্চিত্রে পা রাখছেন এভ্রিল!


সম্প্রতি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীতায় সেরা হয়ে পরবর্তীতে মুকুট হারানোয় খবরের শিরোনাম হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। চট্টগ্রামের মেয়ে এভ্রিলকে নিয়ে নানান জনে নানান মন্তব্য যেন নিত্যদিনের খোরাক। বনে গেছেন তিনি তারকা। মিডিয়াতে যে তুমুল আলোড়ন সৃষ্টি করেছেন তা মিডিয়া পাড়ায় ঢু মেরে বিভিন্ন কানাঘুষা থেকে স্পষ্ট হওয়া যায়। ইতোমধ্যে এভ্রিল বাল্যবিবাহ নিয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন। এই খবরটাও নতুন কিছু নয়।
তবে নতুন খবর হচ্ছে জান্নাতুল নাঈম এভ্রিল চলচ্চিত্রে পা রাখছেন। এমন একটা খবর দেশের একটি অনলাইন পোর্টালে ছাপা হলে প্রতিদিনের সংবাদের পক্ষ থেকে যোগাযোগ করা হয় এভ্রিলের সঙ্গে। শনিবার দুপুরের দিকে এভ্রিলের সঙ্গে মুঠোফোনে কথা হয় এই প্রতিবেদকের। খবরের সত্যতা নিশ্চিত করে এভ্রিল জানালেন, এরই মধ্যে আমার সঙ্গে কয়েকজন প্রযোজক যোগাযোগ করেছেন চলচ্চিত্রে কাজ করার জন্য। মজার ব্যাপার হচ্ছে, দেশের শীর্ষ একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও ছবি করার অফার পেয়েছি। তবে আমি হ্যাঁ কিংবা না কিছুই বলিনি। আমি উনাদের কাছে একমাস সময় চেয়েছি।’
এভ্রিলের সিদ্ধান্তের ব্যাপারে জানতে চাইলে তিনি জানালেন একমাস সময়ের মধ্যে তিনি এই প্রস্তাবে রাজি হতেও পারেন। আবার নাও হতে পারেন। তার জন্য একমাস অপেক্ষা করতে হবে। 
এরইমধ্যে বেড়ে গেছে এভ্রিলের ভক্তের সংখ্যা। অনেকেই এভ্রিলকে চলচ্চিত্রে দেখতে চায়। এভ্রিল বলেন, যারা আমাকে ভালোবেসে সাপোর্ট দিয়ে যাচ্ছে তাদের প্রতি আমি অনেক কৃতজ্ঞ। 
এভ্রিল তার জীবনে অনেক সংগ্রাম করেছেন। এখনো করে যাচ্ছেন। যে একটা ধাক্কা তিনি সহ্য করেছেন তা কাটিয়ে উঠতেও যে তার সময়ের দরকার তা তার কথাতেই স্পষ্ট। 
চলচ্চিত্রে অভিনয়ের জন্য নাচ, অভিনয় জানা লাগে। সেগুলো আমি পারি। আরও যা যা লাগে আমি মনে করি আমার মধ্যে তা রয়েছে। কিন্তু এই মূহুর্তে আমি মানসিকভাবে অপ্রস্তুত। অনেক ধকল গেছে আমার ওপর দিয়ে। আগে মানসিক প্রশান্তি ফিরে পাই তারপর এসব নিয়ে চিন্তা করব। তবে আমি যদি সত্যি চলচ্চিত্রে কাজ করি তবে ভালো ছবিতে কাজ করব। নামকাওয়াস্তে কোনো চলচ্চিত্রে কাজ করব না- বললেন এভ্রিল।
সব বিতর্ক ছাড়িয়ে এভ্রিল নতুন জীবনের স্বপ্ন দেখছেন। এগিয়ে যেতে চান বহুদূর। এখান দেখা যাক, এভ্রিল তার স্বপ্নকে কতটা বাস্তবে রুপ দিতে পারেন। 


EmoticonEmoticon