৯ প্রতিযোগী থেকে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

৯ প্রতিযোগী থেকে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিয়ের বিষয়টি প্রমাণিত হওয়ায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ থাকছেন না জান্নাতুল নাঈম এভ্রিল। মঙ্গলবার দুপুরেই জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানটির আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট এর একাধিক কর্মকর্তা। স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে কে হচ্ছেন নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।
আয়োজকরা জানিয়েছেন, আগামীকাল (বুধবার) বিকেলে হোটেল ওয়েস্টিনের বল রুমে জান্নাতুল নাঈম এভ্রিল ছাড়া বাকি ৯ প্রতিযোগীকে ডাকা হয়েছে। সেখানেই আনুষ্ঠানিকভাবে সব বিচারক ও সাংবাদিকদের উপস্থিতিতে পুনরায় ঘোষণা করা হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর নাম। নতুন ফলাফলের ওপর ভিত্তি করে নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

অমিকনের ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী উপস্থিত থেকে ‘স্বচ্ছ’ ফল ঘোষণা করবেন। এজন্যই সাংবাদিকদেরও বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে নতুন ফলাফল ঘোষণা অনুষ্ঠানে।
সূত্রটি জানায়, যেহেতু জান্নাতুল নাঈম এভ্রিল ‘বিবাহিত’ এটা প্রমাণ হয়েছে, তাই আগামীকালের (বুধবার) অনুষ্ঠানে তিনি থাকছেন না। আনুষ্ঠানিকভাবে তাকে বাদ দেয়ার বিষয়টি অনুষ্ঠানেই বলা হবে।
বিচারকদের রায়ে উপস্থিত ৯ জনের মধ্য থেকে শীর্ষ সুন্দরী বাছাই করা হবে। একই দিন তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।
গত শুক্রবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় চ্যাম্পিয়নের মুকুট ওঠে জান্নাতুল নাঈম এভ্রিলের মাথায়। এরপর থেকে শুরু হয় বিতর্ক। কেননা তার আগে আরেকজনের নাম ঘোষণা করা হয়। যেটাকে আয়োজকরা ‘ভুল’ হিসেবে আখ্যায়িত করেন। এরপর সম্প্রতি এভ্রিলের বিয়ের খবর প্রকাশ হলে আজ ফেসবুক লাইভে তিনি বিষয়টি স্বীকার করেন।


EmoticonEmoticon