তবে কী তিন খানের দিন ফুরাতে চলল ?


তবে কী তিন খানের দিন ফুরাতে চলল! সালমান খানের ‘টিউবলাইট’ দর্শকের ভালোবাসায় জ্বলেনি। শাহরুখ খানের ‘রইস’ মাস্তানি করতে পারেনি দর্শকের অন্তরে। এবার হেরে যাওয়ার পথে আমির খান
তার সদ্য মুক্তি পাওয়া ছবি ‘সিক্রেট সুপারস্টার’ একদমই জমেনি সুপারস্টার আমিরের সঙ্গে তাল মিলিয়ে।



অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেল বৃহস্পতিবার (১৯ অক্টোবর) প্রায় ১৭০০টি পর্দায় মুক্তি পেয়েছে আমির খানের নতুন এ ছবিটি। মুক্তির তিনদিন পেরিয়ে গেলেও বাজেটের অর্থই ঘরে তুলতে পারেনি, যা রীতিমত বিস্ময়কর ব্যাপার আমির খানের নামের পাশে।

খোঁজ নিয়ে জানা গেল, ছবিটির বাজেট ৪০ কোটি রুপিরও বেশি। আর তিনদিনে ছবিটির মোট আয় ৩২ কোটি রুপি। যার মধ্যে মুক্তির প্রথম দিন সিক্রেট সুপারস্টারের আয়ের পরিমাণ ছিল মাত্র ৭ কোটি রুপি। শুক্রবার দ্বিতীয় দিন কিছুটা ঘুরিয়ে দাঁড়িয়ে আয়ের পরিমাণ ছিল ৯ কোটি রুপি। কিন্তু সে ধারাটা বজায় রাখতে পারেনি ছবিটি।
শনিবার ছবির আয় হয় মাত্র ৮ কোটি রুপি। এছাড়া বিদেশে প্রায় ১০০০টি সিনেমা হলে মুক্তি পেলেও শুধু অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড থেকে গত তিনদিনে আয় হয়েছে মাত্র ৭-৮ কোটি রুপি। বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানান, ‘ছবিটির গ্রসিং রেট খুবই ধীরগতির, যা কিনা আমির খানের ছবির সাথে একদমই বেমানান।’
‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে গায়কের ভূমিকায় অভিনয় করেছেন আমির খান । সেখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন জায়রা ওয়াসিম।
এদিকে তিন খানের পরপর তিনটি ছবি সাড়া না পাওয়ায় দুশ্চিন্তার ভাঁজ পড়েছে বলিউড প্রযোজক ও নির্মাতাদের কপালে।


EmoticonEmoticon