লাখ পেরিয়ে নিরব-তমার "এক চোখে তুমি"


             

 আগামী ৩ নভেম্বর দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে নিরব ও তমা মির্জা অভিনীত ‘গেম রিটার্নস’। ছবি মুক্তি সামনে রেখে  প্রযোজনা প্রতিষ্ঠান  সম্প্রতি ইউটিউবে ‘এক চোখে তুমি’ শিরোনামের একটি ভিডিও গান  প্রকাশ করেছে।
মাত্র অল্প কয়েকদিনের ভিতর গানটি শুনেছেন এক লক্ষ শ্রোতা। গানটির বর্তমান ইউটিউব ভিউয়ার্স ১ লক্ষ দশ হাজার।  সাগরের সৈকত পাশেই পাহাড় এরকম লোকেশনে গানটির পুরো সময় ধরেই দর্শকদের মনে দাগ কাটবে নিরব-তমার রসায়ন। সোমেশ্বর অলির লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন আরেফিন রুমী ও সেনিজ।
অ্যাকশন-থ্রিলারধর্মী এ ছবিতে আরো অভিনয় করেন লাবণ্য লি, মিশা সওদাগর, সোহেল সিরাজসহ অনেকে। শিগগিরই রয়েল খান পরিচালিত এই ছবির ট্রেলার প্রকাশ হবে বলে জানা গেছে। পরিবেশনার দায়িত্বে থাকছে হার্টবিট কথাচিত্র। 

ছবির গল্প প্রসঙ্গে নায়ক নিরব বলেন, ‘ছবিতে দর্শকদের জন্য থাকবে অ্যাকশন ও থ্রিলারের গল্প। সেই সঙ্গে প্রেম-ভালোবাসাও ফুটে উঠবে। এক কথায় চমৎকার গল্পে নির্মিত ছবি ‘গেম রিটার্নস’। এই ছবি "গেইম" ছবি থেকে সম্পূর্ণ ভিন্ন। যদিও নামের সাথে  কিছুটা মিল আছে তবে দর্শক সম্পূর্ণ নতুন কিছু পাবে। 
গত ৯ ফেব্রুয়ারি ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে। রোনিও মাল্টিমিডিয়া প্রযোজিত গেইম রিটার্নসের কাহিনি ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবির সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমী ও বেলাল খান।


EmoticonEmoticon