আবারো অভিনয়ে ফিরলেন বাপ্পারাজ




২০১৩ সালে মুক্তি পেয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি। সে সময় এ ছবিটি বেশ জনপ্রিয়তা অর্জন করে। তখন সাইমন ও মাহি জুটি বেধে অভিনয় করেছেন। দীর্ঘ বিরতির পর নির্মিত হচ্ছে এ ছবির সিক্যুয়াল ‘পোড়ামন ২’। আর এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন চলচ্চিত্র অভিনেতা বাপ্পারাজ।

এরমধ্য দিয়েই অনেকদিন পর নতুন এ ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। ছবিতে নায়ক হিসেবে সিয়াম আহমেদ এবং নায়িকা হিসেবে পূজা অভিনয় করছেন। গত মাসে এ ছবির কাজ মেহেরপুরে শুরু হয়েছে। ১০ই অক্টোবর থেকে ২৮শে অক্টোবর পর্যন্ত মেহেরপুরে শুটিংয়ে অংশ নেবেন বাপ্পারাজ।
এদিকে ‘পোড়ামন ২’ এ অভিনয় করা প্রসঙ্গে বাপ্পারাজ বলেন- সর্বশেষ সাফিউদ্দিন সাফি ভাইয়ের পরিচালনায় ‘মিসডকল’ ছবিতে অভিনয় করেছি। এরপর আবারো এ ছবিতে আমাকে ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। প্রতিবন্ধী একটি ছেলের চরিত্রে ‘পোড়ামন ২’ ছবিতে আমাকে দেখতে পাবেন দর্শক।

১৯৮৬ সালে ‘চাপাডাঙ্গার বউ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন চিত্রনায়ক বাপ্পারাজ। এরপর ‘ঢাকা ৮৬’, ‘চাকরানী’, ‘প্রেমের সমাধি’, ‘পাগলীর প্রেম’, ‘ভুলনা আমায়’, ‘প্রেমের নাম বেদনা’, ‘বাবা কেন চাকর’, ‘সন্তান যখন শত্রু’, ‘আমার অন্তরে তুমি’সহ অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেন।


EmoticonEmoticon