বিরতির পর আবারো রাকিব মোসাব্বির

 
দীর্ঘ বিরতির পর আবারও সংগীত নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন গায়ক ও সংগীত পরিচালক রাকিব মোসাব্বির।  রাকিব জানান, দীর্ঘ কয়েক মাস তিনি বিভিন্ন কারণে সংগীত থেকে দূরে ছিলেন। এমনকি মিডিয়ার অনেকের সাথে যোগাযোগ কমিয়ে দিয়েছিলেন ব্যক্তিগত কারণে। 
 
গত বছর ২০১৬ সালের শুরু দিকে প্রায় দেড় বছর বিরতির পর মুক্তি পেয়েছিল লেজার ভিশনের ব্যানারে "মায়াবতী ময়না" সিডি আকারে এবং এ বছরের শুরুতে প্রায় ১ বছর বিরতিতে তার তিনটি গান নিয়ে লেজার ভিশনের ব্যানারে শুধুমাত্র অনলাইনে মুক্তি পেয়েছিল "আমাকে জড়িয়ে রাখো। 
 
তবে সম্প্রতি রাকিব আবারও তার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এবং বেশ কিছু গানের কাজ ও মিউজিক ভিডিও তৈরি করা নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানিয়েছেন। তিনি বলেন, আসলে ব্যক্তিগত ও পারিবারিক কিছু বিষয় নিয়ে এত দিন ব্যস্ত সময় পার করেছি। বলতে পারেন একটা লম্বা বিরতির দরকার ছিল। তাই বিরতি নিয়েছিলাম। তবে আশার কথা হল আমি আবারো নতুন কিছু করতে যাচ্ছি আমার ভক্ত-শ্রোতা-দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের জন্য। 
 
রাকিব আরও জানান, তিনি একাধারে লেজার ভিশন, সিডি চয়েজ মিউজিক এবং তার নিজস্ব অডিও প্রযোজনা সংস্থা টোন ফেয়ার ও তার ভিজুয়াল প্রডাকশন আরএম এন্টারটেইনমেন্ট এর জন্য বেশ কিছু কাজ আগামী বছরের জন্য প্রস্তুত করে রাখছেন। ইতিমধ্যে তিনি তার ইউটিউব চ্যানেল 'আরএম এএন্টারটেইনমেন্ট' এর জন্য কিছু ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিও নির্মাণ করার পরিকল্পনা বাস্তবায়ন করতে চলেছেন। 
 
এছাড়া অডিও প্রযোজনা সংস্থা লেজার ভিশনের জন্য একাধিক মিউজিক ভিডিও নির্মাণ করছেন খুব শীঘ্রহি এবং কিছু অডিও গানও বানাচ্ছেন। অন্যদিকে নতুন অডিও প্রযোজনা সংস্থা সিডি চয়েজ মিউজিকের জন্য অনেকগুলো গান তৈরি করছেন এবং তার নিজের অডিও প্রযোজনা প্রতিষ্ঠান টোন ফেয়ার ব্যান্যারের জন্যও কলকাতা ও মোম্বাই আর্টিস্টদের নিয়ে একাধিক প্রজেক্টের কাজও চালিয়ে যাচ্ছেন এবং কয়েকটি প্রজেক্ট ইতিমধ্যে সম্পন্ন হয়েছে বলে জানা যায়।
Latest


EmoticonEmoticon