বিয়ে করলেন আমব্রিন


লাক্সতারকা আমব্রিনা সার্জিন ওরফে আমব্রিন বিয়ে করেছেন। গত শনিবার (৪ নভেম্বর) কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন আমব্রিন। স্বামীর সঙ্গে বর্তমানে কানাডাতে রয়েছেন জনপ্রিয় এই উপস্থাপিকা কাম অভিনেত্রী।

আমব্রিনের স্বামী পেশায় কানাডার একটি প্রতিষ্ঠানের প্রোপাটি ম্যানেজমেন্ট ম্যানেজার। তিনি পরিবারের সঙ্গে সেখানেই বসবাস করেন।

সোমবার দিনগত রাতে আমব্রিন কানাডার টরেন্টো থেকে বিয়ের বিষয়টি নিশ্চিত করে জানান, ছয় মাস আগে বাংলাদেশে থাকাকালীন তৌসিফের সঙ্গে পরিচয় হয় তার।
এরপর ফেসবুক ক্ষুদেবার্তা ও মুঠোফোনে টুকটাক কথা বলতেন তারা। তৌসিফের সঙ্গে আমব্রিনের মন দেয়া-নেয়া হয় তখনই। পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তাদের।
আমব্রিন বলেন, ‘আমি ৬ জুলাই কানাডা আসি। তখন থেকে আমাদের সম্পর্কটা আরও মজবুত হয়। আমার স্বামী তৌসিফ অনেক ভালো মনের মানুষ, সে ভীষণ সৎ। আমার প্রতি অনেক যত্নশীল। সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাকি জীবনটা যেন হেসে-খেলে পার করতে পারি।’
এদিকে বিয়ের পর আমব্রিন ও স্বামী তৌসিফ আহসান চৌধুরী দু-দুজনের ফেসবুক ঘেঁটে দেখা গেছে, তাদের রিলেশনশিপে একে অন্যকে ট্যাগ দিয়ে ম্যারিড দিয়েছেন।
২০০৭ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন আমব্রিন। এরপর মডেলিং-অভিনয় ছাড়াও উপস্থাপনা দিয়ে পেয়েছেন তারকাখ্যাতি। বিশেষ করে ঘরোয়া ক্রিকেট লিগ বিপিএলে উপস্থাপনা করে আমব্রিন পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা।





EmoticonEmoticon