মেহজাবিনের নাটকে সালমান শাহের গান


লাক্সতারকা মেহজাবিন অভিনীত নাটকে অমর নায়ক সালমান শাহের ছবির একটি গান ব্যবহার করা হয়েছে। গানের নাম ‘ও আমার বন্ধু গো’; এই গানটি তৈরি হয়েছিল সালমান শাহ অভিনীত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির জন্য। নতুন আয়োজনে গানে কণ্ঠ দিয়েছেন জিয়া রাজ, সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন।

মেহজাবিন অভিনীত এই নাটকটির নাম ‘তোমার জন্য মন’, রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। গেল সপ্তাহে নাটকটির শুটিং শেষ হয়েছে। নির্মাতা সৌখিন জানান, সালমান শাহের ওই গানটি নব্বই দশকের, কিন্তু আজও তুমুল জনপ্রিয়। এই গানটি নাটকের থিম সং হিসেবে ব্যবহার করা হয়েছে। নির্মাতা এও বললেন যে, গানটি নতুন করে সংগীতায়োজন করা হয়েছে।

মূলত ‘তোমার জন্য মন’ নাটকটি নির্মিত হয়েছে বড় উপলক্ষে। মেহজাবিন বলেন, নাটকে আমার নাম জেরি। ক্যাম্পাসের স্যার আমাকে অক্সিজেন উপাধি দেয়। তিনি বলেন, ব্যতিক্রম গল্প আর চরিত্র না পেলে আমি কাজ করি না। আমার কাছে মনে হয়েছে দর্শক আমাকে নতুনভাবে পাবেন।

‘তোমার জন্য মন’ নাটকে মেহজাবিন ছাড়াও অভিনয় করেছেন জোভান, আনন্দ খালেদ, সানজিদা লতা প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, ২৫ ডিসেম্বর রাত ৮ টায় আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।


EmoticonEmoticon