নতুন বছরে চমক নিয়ে আসছে ইলিয়াস হোসাইন

না বলা কথা গানের খ্যাতনাম  কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইন,সম্প্রতি তার না বলা কথা-৪ শ্রোতাদের মনে বেশ সারা ফেলেছে। চলতি বছর শেষ না হতেই নতুন বছরের পরিকল্পনা বাস্তবায়ন করতে যাচ্ছেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে জানুয়ারির প্রথম সপ্তাহেই প্রকাশ হবে নতুন গান ‘হয়নি বলা’। এতে ইলিয়াসের সহ-শিল্পী নদী। এ গানের ভিডিওতে থাকছে জনপ্রিয় টিভি অভিনেতা ও মডেল নিলয়। নিলয়ের সঙ্গে অভিনয় করছেন কারিন নাজ। এ ছাড়া একই গানে দেখা যাবে বাংলা চলচ্চিত্রের পরিচিত মুখ সিরাজ হায়দার এবং টিভি অভিনেতা কাজী উজ্জলকে। ওমর ফারুকের কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। 

মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা এবং ভিডিওর গল্প লিখেছেন ইলিয়াস হোসাইন নিজেই। টানা ৩ দিন শুটিং হয়েছে উত্তরা ও ঢাকার অদূরে ৩০০ ফিটের মনোরম পরিবেশে। ইলিয়াস বলেন, ‘অসম্ভব সুন্দর একটি গান। এর ভিডিও পরিকল্পনাও বেশ আলাদা। মডেল হিসেবে পেয়েছি নিলয়ের মতো জনপ্রিয় মুখকে। তাকে নিয়ে এটাই আমার প্রথম কাজ। সব মিলিয়ে নতুন বছরের প্রথম চমক হিসেবে কাজটি করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি শ্রোতা-দর্শকদের জন্য নতুন বছরের অন্যতম উপহার হবে।’ 

নিলয় জানান, মিউজিক ভিডিওর গল্পটি যখন ইলিয়সের মুখে শুনি, এক কথায় ভালো লেগে যায়। গানটিও খুব সুন্দর। এই মিউজিক ভিডিওটি করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে পুরো শুটিং ইউনিটকেই। আশা করছি গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।


EmoticonEmoticon