প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে তাসকিন

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করে চারদিকে প্রশংসিত হন তাসকিন রহমান। গত বছরের অন্যতম ব্যবসাসফল ছবিও এটি। ছবিটিতে অসাধারণ অভিনয়ের কল্যাণে সারাদেশে ছড়িয়ে গেছে নীল চোখের এই যুবকের ফ্যান-ফলোয়ার। সেই তাসকিন রহমান এবার প্রথমবারের মতো মিউজিক ভিডিওর মডেল হলেন।

অদিতের ‘বলে দাও’ শিরোনামের গানের ভিডিওতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি ঢাকায় গানটির ভিডিওর শুটিং হয়। এতে তাসকিনের সঙ্গে মডেল হিসেবে রয়েছেন সময়ের আরেক আলোচিত মুখ শেহতাজ। দুজনের প্রাণবন্ত অভিনয় ভিডিটিকে দিয়েছে নতুন মাত্রা।

ভিডিওটি নির্মাণ করেছেন তাসকিনেরই বড় ভাই জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু। গানটির কথা লিখেছেন সোহেল আরমান। সুর করেছেন অদিত, হাসিব ও দোলা। সংগীতায়োজনে অদিত। ১ ফেব্রুয়ারি অদিত তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করবেন।

অদিত বলেন, ‘গানটির তৈরির পর অংশু ভাই এবং আমি যে গল্পের কথা চিন্তা করি সেটার জন্য তাকসিনকেই সবচেয়ে উপযুক্ত মনে হয়েছে। ভিডিওতে সে দুর্দান্ত অভিনয় করেছে। দেখলেই সবাই সেটা বুঝতে পারবেন। তাসকিনের কাজে আমরা মুগ্ধ। শেহতাজও দারুণ করেছেন।’

অদিত আরো জানান, এটি ভালোবাসার গান। আর তাই ভালোবাসা দিবসের আগেই প্রকাশ করা হচ্ছে। তবে পোস্টার এবং ভিডিও প্রমো ছাড়া হবে আজ-কালের মধ্যেই।


EmoticonEmoticon