এবার অপু বিশ্বাসের নায়ক সাইমন

বেশকিছু দিন ধরেই ‘ভাইরাস’ জ্বরে ভুগেছেন ঢালিউডের শীর্ষ নায়িকা পরীমণি। শারীরিক অবস্থার কথা চিন্তা করে চিকিৎসকদের পরামর্শে রফিক শিকদারের নির্মিতব্য 'ওপারে চন্দ্রাবতী' ছবিতে তাই অভিনয় না করার সিদ্ধান্ত নেন পরীমণি। পরীর ছেড়ে দেয়া ছবিতে যোগ দিলেন অপু বিশ্বাস। চন্দ্রাবতী চরিত্রে অভিনয় করবেন তিনি। 

কথাটি জানিয়েছেন ছবির পরিচালক রফিক শিকদার নিজেই। তিনি বলেন, যেহেতু এ ছবিতে পরীমণি অভিনয় করছেন না, তাইঅন্য নায়িকা খুঁজতে হলো আমাকে। সোমবার চন্দ্রাবতী চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। বৃহস্পতিবার এই ছবির মহরত অনুষ্ঠিত হবে। 

রফিক শিকদারের এই ছবিতে নায়ক চরিত্রে রয়েছেন সাইমন। এছাড়া কাহিনী গড়ে উঠেছে বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের প্রেক্ষাপটে। রবীন্দ্র ভারতীতে অধ্যয়নরত দুইজন ছাত্র-ছাত্রীর প্রণয় এবং অভিভাবকদের বাধা-বিপত্তি পেরিয়ে এগুতে থাকবে ছবির কাহিনী। নায়িকা যেহেতু রবীন্দ্র ভারতীর ছাত্রী, তাই রফিক শিকদারের কাছে জানতে চাওয়া হলো- 'এই চরিত্রে অপু বিশ্বাসকে কতটুকু গ্রহণ করবে দর্শকরা'। 

এবার রফিক শিকদার বলেন, ছাত্রী হলেও নায়ক-নায়িকাকে দেখানো হবে এমফিল-এর শিক্ষার্থী হিসেবে। সুতরাং বয়স এখানে বাধা হবে না। তাছাড়া শুটিং শুরু হতে এখনও দেড় মাস বাকি। আশা করি- এই সময়ের মধ্যে অপুর শারীরিক ফিটনেসের আরও উন্নতি ঘটবে।

 


EmoticonEmoticon