শেষের পথে বাপ্পী ও আাইরিনের "ভোলা"



রাজধানীর বনানী ও গুলশানের আদি নাম ‘ভোলা’। এই নামকে কেন্দ্র করে এবার নির্মিত হচ্ছে ‘ভোলা’ নামে সিনেমা। পরিচালক শফিকুল ইসলাম সোহেল পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা আইরিন সুলতানা।

গত বছরের মাঝামাঝি সময় সিনেমাটির দৃশ্যায়ন শুরু হয়। ইতোমধ্যে আশি শতাংশ শুটিং শেষ হয়েছে। ১০ ফেব্রুয়ারি থেকে বিএফডিসিতে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হবে।


এ প্রসঙ্গে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘‘ভোলা’ সিনেমাটি ভাই-বোনের গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে। এতে আমার বোনের চরিত্রে অভিনয় করছেন প্রসূন আজাদ। এ ছাড়া সিনেমাটির মাধ্যমে প্রথমবার আইরিনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছি। আশা করছি, সব মিলিয়ে কাজটি ভালো হবে।’’

আইরিন তার চরিত্রে প্রসঙ্গে বলেন, ‘‘ভোলা’ সিনেমায় আমি একজন বিদেশ ফেরত কণ্ঠশিল্পীর চরিত্রে অভিনয় করছি। সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হবে ১০ ফেব্রুয়ারি। এ ছাড়া গানের শুটিং বাকি থাকবে।’’ 

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাইফ চন্দন, সোহেলসহ অনেকে। ২০১৭ সালের ১৬ এপ্রিল সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ঢাকার গুলশানসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যায়ন করা হয়।

২০১৫ সালে সোহানুর রহমান সোহানের ‘লাভার বয়’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পি-আইরিন। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত এ সিনেমার কাজ সাইনিংয়েই বন্ধ হয়ে যায়। সে হিসেবে ‘ভোলা’ সিনেমাটির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধলেন তারা।


এছাড়াও কিছুদিন আগে  আইরিন  চিএনায়ক নিরবের সাথে "রোদ্রছায়া" ছবির শুটিং ও প্রায় শেষ করেছেন


EmoticonEmoticon