সাফল্যের সাথে "ডেট্রয়েট ক্রিকেট একাডেমী"র যাত্রা শুরু


সাইয়েদ আহমেদ,যিনি প্রায় ১৫ বছর ধরে মেট্রো ডেট্রয়েট এলাকায় ক্রিকেট খেলে আসছেন সম্প্রতি তিনি "ডেট্রয়েট ক্রিকেট একাডেমী" (CAD) নামে  নতুন একটি ক্রিকেট একাডেমী প্রতিষ্ঠা করেন।  "ক্যাড"নতুন ক্রিকেট একাডেমি যার উদ্দেশ্য হলো আন্তরিকতার সাথে স্থানীয় থেকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়া এবং আরো বেশ কিছু কার্যক্রম পরিচালনা করা।  এই একাডেমীটি প্রতিষ্টা হয় ৯ জন ক্রিকেট খেলোয়াড় দ্বারা আগে "মিশিগান ক্রিকেট অ্যাসোসিয়েশন" এর হয়ে ৩ বছরের বেশি খেলেছে এবং ৩ বছরই তারা চ্যাম্পিয়ন হয়।


  
একাডেমীর ম্যানেজার সাইয়েদ আহমেদ জানায়,  আমরা ইতিমধ্যে "ডেট্রয়েট ক্রিকেট একাডেমী" সাফল্যের সাথে যাত্রা শুরু করেছে। আমাদের স্থানীয় স্কুলের ও প্রতিভাবান  খেলোয়াড়দের নিয়ে  কার্যক্রম শুরু করেছি । আমাদের লক্ষ্য হলো যেসব খেলোয়াড়দের ভিতরে প্রতিভা লুকিয়ে আছে তাদেরকে ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাওয়া। আমরা আন্তরিকভাবে গর্বিত যে মিশিগান স্কুল ও হামট্রামিক  স্কুলের অংশীদার হতে পেরে। 
প্রথম বারের মত  আমরা "বাংলাদেশ কমিউনিটি কাপ-২০১৭" তে অংশ নিয়ে  বিজয়ী হই। আমরা আমাদের এই অর্জন নিয়ে খুবই গর্বিত এবং আমাদের সাফল্যের জন্যে আমাদের প্রতিভাবান খেলোয়াড়রা আরো চেষ্টা করছে।

 "ডেট্রয়েট ক্রিকেট একাডেমী"র প্রতিষ্টাতা সদস্যরা হলেন: 
বোর্ড সদস্য : 
১) ইফতেখার আহমেদ -প্রেসিডেন্ট অব একাডেমী 
২) সাইয়েদ আহমেদ-ম্যানেজার অব একাডেমী 
৩) শাহান চৌধুরী-সেক্রেটারী অব একাডেমি 
৪) শাকের আহমেদ-হেড কোচ  (Former BD U-19 Inter: Player)
৫) ফয়েজ লিঙ্কন-সহকারী কোচ 
  
"ডেট্রয়েট ক্রিকেট একাডেমী"র আয়োজক কমিটির মোট সদস্য ৮ জন তারা হলেন:  
ইয়াসিন রাহিন, তামিম অনি, মুফাস্সির  আলী, আহ্সানুক হক, শাহরিয়ার রাহী, মুহাইমিন আলী, তাহমিন খান  এবং আলী আহমেদ।


EmoticonEmoticon