আবারো বড়পর্দায় নিরব -তমা জুটি


সম্প্রতি গেইম রিটার্নস ছবি দিয়ে দর্শক মাতিয়েছেন চিত্রনায়ক নিরব ও জাতীয় চলচিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। তার রেশ কাটতে না কাটতেই আবারো নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। তাদের নতুন ছবির নাম ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, পরিচালনা করবেন আরিফুর জামান আরিফ।

গেল মাসে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিল। তখন জানানো হয়েছিল, এই ছবিতে শরৎচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন গাজী রাকায়েত। তবে, অন্যান্য শিল্পীদের নাম জানাননি নির্মাতা আরিফ। বলেছিলেন, চমক হিসেবে থাক! পরে জানাবো। অবশেষে জানা গেল, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিতে দেখা যাবে নিরব-তমাকে। আনুষ্ঠানিকভাবে তিনদিন আগে ওই চুক্তিবদ্ধ হয়েছেন নিরব-তমা দুজনেই।

চিত্রনায়ক নিরব বলেন, কিছুটা অফট্রাক গল্পের ছবি ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। আগামী মে মাস থেকে মানিকগঞ্জে শুটিং শুরু হবে। তমা বলেন, নিরবের সঙ্গে এই ছবি দিয়ে পঞ্চমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছি। কাজটি নিঃসন্দেহ ভালো হবে এমনটাই প্রত্যাশা করছি।

ইভেন্ট প্লাস ও এম আর ফিল্মস প্রযোজিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কাহিনী লিখেছেন হাসিম আখতার মো. করিম দাদ।

উল্লেখ্য, নিরব-তমা এর আগে মনে বড় কষ্ট, তোমার মাঝে আমি, নদীজল, গেম রিটার্নস ছবিগুলোতে অভিনয় করেছেন। তাদের অভিনীত সর্বশেষ গেম রিটার্নস ছবিটি গেল বছরের ৩ নভেম্বর মুক্তি পেয়েছিল।

 


EmoticonEmoticon