ফিল্ম ক্লাবের বনভোজনে শাকিব, নিরব ও ইমন


বাংলাদেশ ফিল্ম ক্লাবের বার্ষিক বনভোজনে তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ঢাকাই শীর্ষ নায়ক শাকিব খান শুক্রবার সকাল থেকেই বনভোজন স্থলে উপস্থিত ছিলেন। সকাল নাগাদ শাকিব, শাবনূর, রুবেল ছাড়াও তেমন কাউকে দেখা না গেলেও বিকেলে বসে রীতিমত তারার হাট!
একে একে এসে উপস্থিত হন চিত্রনায়ক নিরব, ইমন, ওমর সানি, মৌসুমী, বুবলী, নূতন, মিশা সওদাগর, কণ্ঠশিল্পী আসিফ, শিরিন শিলা, অমিত হাসান, আলেক জান্ডার বো, শিরিন শিলা, তানহা মৌমাছি ছাড়াও নবীন, প্রবীণ চিত্রশিল্পী। আরো ছিলেন ফিল্ম ক্লাবের সদস্যা এবং প্রযোজক ও প্রযোজকরা।
নিরব বলেন, আমি দুপুরের পর ফিল্ম ক্লাবের বনভোজনে আসি। শাকিব ভাইয়ের সঙ্গে দেখা হয়। ওনার সঙ্গে ৩০ মিনিটের মতো আলাপ হয়। তিনি বলেন, আমার প্রথম ৩ টি ছবিতে শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করি। সেখান থেকে তিনি আমাকে ছোট ভাইয়ের মতো স্নেহ করেন। আজ অনেকদিন পর দেখা হলো। পাশে গেলে শাকিব ভাই বুকে টেনে নিলেন।

ইমন বলেন, শাকিব ভাই আমার শ্রদ্ধার একজন মানুষ। তিনি আমাদের চলচ্চিত্রের শীর্ষ নায়ক। শুটিং ব্যস্ততার কারণে আমাদের উভয়ের সঙ্গে দেখা সাক্ষাৎ কম হয়। আজ ওনার দেখা পেয়ে অনেক কথা হলো। আমার কাজের খোঁজ খবর নিলেন। খুব ভালো লেগেছে।

সূত্র : চ্যানেল আই অনলাইন


EmoticonEmoticon