ইলিয়াসের নতুন রেকর্ড

কোটির ঘরে ইলিয়াস হোসাইনের না বলা কথা-৪। ইউটিউবে বাংলা সংগীতের এ এক অনন্য রেকর্ড। রোমান্টিক গানের জনপ্রিয় সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনের এ গানটি অন্তর্জালে ভাইরাল হয়ে যায় প্রকাশের পর থেকেই।
 ভিডিওটি অতিক্রম করেছে এক কোটি ভিউ-এর মাইলফলক।

এ প্রসঙ্গে ইলিয়াস জানান, ২০১৭ সালে বাংলাদেশে প্রকাশিত সকল মিউজিক ভিডিওর মধ্যে এটাই প্রথম কোনো গান, যা মাত্র ৫ মাসে এক কোটির ঘর অতিক্রম করল।

ইলিয়াসের গাওয়া এই গানটির সুর করেছেন কাজী শুভ, সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ আর লিখেছেন জাহিদ আকবর। অন্যদিকে অন্তু করিম ও মৌকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। মিউজিক ভিডিওটির গল্প তৈরি করেছেন ইলিয়াস হোসাইন নিজেই।

তিনি আরও বলেন, ‘এটা খুবই আনন্দের খবর। বছরের শুরুতেই এমন একটি মাইলফলক ছুঁতে পেরে আমি আনন্দিত। এর কৃতিত্ব মোটেই আমার একার নয় বরং সংশ্লিষ্ট সবার। কৃতজ্ঞতা জানাই এর প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান মাই সাউন্ড’র প্রতি। আর দর্শক-শ্রোতাদের প্রতি ভালোবাসা তো থাকছেই। আমি মনে করি গেল বছরে প্রকাশিত অসংখ্য গানের ভিড়ে আমাদের এই গানটি সবচেয়ে সফল-সেটাই প্রমাণ হলো ইউটিউবের এই কোটি ভিউর মাধ্যমে।’

গত বছর ১ সেপ্টেম্বর রাতে মাই সাউন্ড’র ইউটিউব চ্যানেলে বেশ ঘটা করে প্রকাশ পায় গানটি। ইলিয়াসের গাওয়া এই গানটির সুর করেছেন কাজী শুভ, সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ আর লিখেছেন জাহিদ আকবর। অন্যদিকে অন্তু করিম ও মৌকে মডেল করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

      


EmoticonEmoticon