নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন ইমন

জনপ্রিয় চিত্রনায়ক ইমন সম্প্রতি ‘সাহসী যোদ্ধা’ শিরোনামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন নবাগতা সানাই। কমল সরকারের গল্প ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করছেন নির্মাতা সাদেক সিদ্দিকী।

রোববার (২৫ ফেব্রুয়ারি) এফডিসির ৮ নম্বর ফ্লোরে গানের মাধ্যমে ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শুরু হয়। এর পাশাপাশি সন্ধ্যায় অনুষ্ঠিত হয় এই ছবির মহরত।

পুরোপুরি বাণিজ্যিক ধারার গল্পের ছবি ‘সাহসী যোদ্ধা’। এখানে ইমনকে একদম ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে বলে জানান তিনি। একজন ইনকাম ট্যাক্স অফিসারের লুকে হাজির হতে যাচ্ছেন এ ছবিতে।

এই ছবিতে প্রথমবারের মতো ভিলেন চরিত্রে হাজির হচ্ছেন চিত্রনায়ক আমিন খান। এছাড়াও চিত্রনায়িকা পপিকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের চরিত্রে। আজ এফডিসিতে গানের দৃশ্যায়নের মাধ্যমে শুটিংয়ে অংশ নেন পপি।

ছবিটি নিয়ে চিত্রনায়ক ইমন বলেন, ‘মুগ্ধ হওয়ার মতো গল্পের একটি ছবিতে এবার কাজ করতে যাচ্ছি। ‘সাহসী যোদ্ধা’ সময়োপযোগী একটি আধুনিক সিনেমা হবে -এটা আমার বিশ্বাস।’

আগামী দুই-তিনদিন এফডিসিতে এবং এরপর এপ্রিল মাস পর্যন্ত ছবিটির টানা শুটিং হবে দেশের বিভিন্ন স্থানে। ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া। তারকাবহুল এ ছবিতে একজোড়া নবীন মুখকেও দেখা যাবে।


EmoticonEmoticon