"পোষা পাখি” গানের মিউজিক ভিডিও দিয়ে ফিরলেন নাসির

এক সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী নাসির ও নবাগত শিল্পী জুঁই‘য়ের প্রথম ডুয়েট গান ‘পোষা পাখি’। গানটির মিউজিক ভিডিও প্রকাশ পাবে বিশ্ব ভালবাসা দিবসে উপলক্ষে সঙ্গীতার ব্যানারে ।
জনপ্রিয় কোরিওগ্রাফার হাবীবের কোরিওগ্রাফিতে মিউজিক ভিডিওটি  নির্মান করেছেন অসংখ্যা মিউজিক ভিডিও নির্মাতা সৈয়দ আলী আহসান লিটন। গত ১লা ফেব্রুয়ারি শিশু মেলায় বিশাল আয়োজনে ‘পোষা পাখি’ মিউজিক ভিডিওটি শুটিং সম্পূর্ন হয়েছে।
আগামী ১০ জানুয়ারি ঢাকার একটি হোটেলে গানটির প্রিমিয়ার শো এর আয়োজন কা হয়েছে বলে জানায় ভিডিও নির্মাতা লিটন। গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা সরফ, সুর করেছেন অভি আকাশ,সঙ্গীতপরিচালনা করেছেন মুশফিক লিটু এবং ক্যামেরায় ছিলেন আলীম ইবাদ।
মিউজিক ভিডিওটি নিয়ে নাসির বলেন, অনেক দিন পর গান করছি খুব ভালো লাগছে। আমার শ্রোতারা আমাকে নতুন ভাবে দেখতে পাবে আমাকে । মিউজিক ভিডিওতে অনেক বছর পর কাজ করেছি । মিউজিক ভিডিওতে আমানে এবার ভিন্ন ভাবে দেখবে আমার শ্রোতারা। খুব  সুন্দর একটি ভিডিও নির্মান করেছেন লিটন ভাই। 
অসাধারন কোরিওগ্রাফি করেছেন হাবিব । আশাকরি মিউজিক ভিডিওটি আমাকে নতুন ভাবে পরিচয় করিয়ে দিবে।  শ্রোতারা গানটি শুনে আনন্দিত হবে এবং আমাকে ভাল গান নিয়ে পুনরায় আসার জন্য উৎসায়িত করবে।


EmoticonEmoticon