আর কখনো পর্ণ ভিডিওতে কাজ করবেন না মিয়া খলিফা

নীল ছবির তারকা হিসেবেই তাকে চেনেন তামাম দুনিয়া। তবে তাকে আর নতুন কোন নীল ছবিতে দেখা যাবে না। আর এ কথাটি নিজেই জানিয়েছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় পর্ন অভিনেত্রী মিয়া খলিফা। সাবেক সাইক্লিস্ট ল্যান্স আর্মস্ট্রংয়ের সঙ্গে কথা বলার সময় এসব কথা জানান তিনি।
মিয়া বলেন, যখন আইএসের পক্ষ থেকে মৃত্যুর হুমকি আসতে থাকে, তখন সব কিছুই নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তাই আমাকে সরে আসতে হয়। 
তিনি বলেন, এ পেশায় খুব দ্রুতই আমি জনপ্রিয়তা পেয়ে যাই। বিষয়টি আমি বেশ উপভোগও করতাম। শেষমেশ যেটা করতে হয়েছে, তা করতে চাইনি আমি। এর প্রতিবাদ করতে চেয়েছিলাম কিন্তু পারিনি। আমাকে পরাজয় মেনে নিতে হয়েছে।


জেদ করে নীল ছবিতে অভিনয়ের সিদ্ধান্তটা ভুল ছিল বলে মনে করেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। এর ফলে তার ভাবমূর্তি নষ্ট হয়েছে বলে এখন অনুতপ্ত তিনি। এখন তিনি স্পোর্টস শো ‘আউট অব বাউন্ডস’এর উপস্থাপিকা হিসেবে কাজ করছেন।

উল্লেখ্য, লেবাননের এক খ্রিস্টান পরিবারে জন্মান খলিফা। ১০ বছর বয়সে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। ধীরে ধীরে নীল ছবির জগতে পা রাখেন তিনি। একপর্যায়ে হয়ে ওঠেন বিশ্বের প্রথম সারির পর্ন অভিনেত্রীদের একজন। ২০১৫ সালে একটি পর্নে হিজাব পরা খলিফাকে দেখা যায়। এজন্যই তাকে হুমকি দেয় আইএস। 
সূত্রঃ মিরর
 


EmoticonEmoticon