আমি কোনো অপরাধ করিনি:আসিফ

আসিফ মাথানত করবে না: পরিবার 

আইনের মামলায় গ্রেফতার কণ্ঠশিল্পী আসিফ আকবর বর্তমানে কারাগারে রয়েছেন। খানিকটা অসুস্থও তিনি। তবে একদমই দমে যাননি। তাকে গ্রেপ্তার করার মুহূর্ত থেকে এখন পর্যন্ত তার নিজের কথায় অটল তিনি। তার পরিবারের পক্ষ থেকে এমনটাই দাবি করা হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে।

সম্প্রতি এ বিষয়ে মুখ খুললেন চিত্রনায়ক ওমর সানী। নিজের ফেসবুকে ওয়ালে জনপ্রিয় এ অভিনেতা লেখেন, ‘আসিফ, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী। শফিক তুহিন, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী। শুধু বলবো- প্লিজ, কেউ একজন এগিয়ে এসে সমাধান করুন। আমরা পরিবারের সবাই খুবই বিব্রত এবং কস্ট পাচ্ছি।’

 

শিল্পী সমাজের বিভিন্নজন যখন একটি সমঝোতার কথা বলছেন সেই সময় তার পরিবার ঠিক এই বিষয়ে কী ভাবছেন তা জানতে চাওয়া হয়েছিল। আসিফের সহধর্মিণী এই মুহূর্তে খুব একটা কারো সাথে কথা বলছেন না।

 

তার পরিবারের একজন জানান, আসিফের সাথে গতকাল শেষবার দেখা হয় তাদের। আপোসের কথা বললে আসিফ বলেন, ‘কোনো ধরনের মাথানত করবেন না তিনি। যার কারণ তিনি কোনো অপরাধ করেননি। এমন কথা আসিফ আদালতে বিচারকের সামনেও বলেছেন।’

উল্লেখ্য,  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর। মঙ্গলবার রাত দেড়টা নাগাদ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল এফডিসির কাছে তার অফিস থেকে গ্রেপ্তার করে আসিফকে। বুধবার এই শিল্পীর রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।


EmoticonEmoticon