আসছে ‘থ্রি ইডিয়টস’ এর সিকুয়েল

http://images.assettype.com/swarajya/2017-01/eebb9650-d032-4432-80ef-b16f940f9bbe/3-idiots-sequel-1.jpg?w=1280&q=100&fmt=pjpeg&auto=format 

‘থ্রি ইডিয়টস’ এর সিকুয়েল আসছে খুব শিগগিরই। এমনটাই জানিয়েছেন ছবিটির পরিচালক রাজকুমার হিরানী। বর্তমানে তার নতুন ছবি ‘সঞ্জু’ মুক্তির অপেক্ষায় আছে। এর আগে অনেক ছবি তৈরি করলেও রাজকুমার হিরানী আগে কখনো বায়োপিক পরিচালনা করেননি। ‘সঞ্জু’ তার পরিচালিত প্রথম বায়োপিক। এটি অভিনেতা ও তার বন্ধু সঞ্জয় দত্তের জীবন নিয়ে তৈরি। 

 ‘মুন্না ভাই এমবিবিএস’ রাজকুমার হিরানী পরিচালিত প্রথম ছবি। এই ছবিতে ‘মুন্না ভাই’ চরিত্রে হাজির হন সঞ্জয় দত্ত। অনেক বছর পর এই ছবি সঞ্জয়কে দর্শকদের কাছে নতুন করে নিয়ে আসে। এই ছবির সিকুয়েল ‘লাগে রাহো মুন্না ভাই’ও অনেক জনপ্রিয় হয়েছে। দর্শক এই ফ্র্যাঞ্চাইজির আরও সিকুয়েল দেখতে চান। একই পরিচালকের ব্লকবাস্টার ছবি ‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’র সিকুয়েলের জন্যও উন্মুখ হয়ে আছেন দর্শক। 
 
গুঞ্জন শোনা যাচ্ছিল, রাজু এই দুটি ছবির সিকুয়েল তৈরির কথা ভাবছেন। সম্প্রতি এ সম্পর্কে কথা বলেছেন তিনি। এই পরিচালক বলেন, আমার মাথায় কিছু আইডিয়া আছে। কিন্তু সেগুলো খুব  বেশি দূর এগোয়নি। আমি অবশ্যই ‘থ্রি ইডিয়টস’ ছবির সিকুয়েল তৈরি করতে চাই। কারণ, এই ছবি নিয়ে আমার অনেক ভালো অভিজ্ঞতা আছে। আমি আর ছবির সহলেখক অভিজাত যোশী এই সিনেমার সিকুয়েল লিখতে বসেছিলাম একবার। আমরা গল্পের আইডিয়া পেয়েছি। কিন্তু তা নিয়ে আরও অনেক কাজ করা বাকি। আমি হুটহাট কিছু লিখে না ফেলে অনেক সময় ধরে চিত্রনাট্য তৈরি করায় বিশ্বাসী। ছবির গল্পের ব্যাপারে কোনো ছাড় দিতে চাই না। তবে খুব শিগগিরই আসবে ‘থ্রি ইডিয়টস’ এর সিকুয়েল।


EmoticonEmoticon