ব্রাজিলের গান; পারিশ্রমিক নিলেন না মিশা-জয়-বিপাশা


আর ক'দিন পরেই পর্দা উঠবে রাশিয়া বিশ্বকাপ ফুটবলের। ইতোমধ্যে এ নিয়ে বাংলাদেশের সোশ্যাল মিডিয়াগুলোতে ভক্তদের উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে। এই উত্তেজনায় পারদ চড়াতে আসছে ব্রাজিল ভক্তদের জন্য নির্মিত মিউজিক ভিডিও। পুরো ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে এফডিসিতে।
এতে দেখা যাবে খল অভিনেতা অভিনেতা মিশা সওদাগরকে। শাহিন ওয়াহিদের সঙ্গীত পরিচালনায় কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা সাজু আহমেদ। আর মিউজিক ভিডিওতে জুটিবদ্ধভাবে উপস্থিত হয়েছেন চিত্রনায়ক জয় চৌধুরী ও চিত্রনায়িকা বিপাশা কবির।



এ প্রসঙ্গে মিশা সওদাগর জানান, এবারের বিশ্বকাপ ফুটবল আর ঈদ একইসঙ্গে। ভক্তদের মধ্যে উত্তেজনা অন্যরকম। একজন খেলায়াড় ছিলাম। অন্যদিকে আমিও ব্রাজিলের অনেক বড় ভক্ত। নিজের ভালোলাগা থেকেই এই কাজটি আমি করেছি। আশাকরি সবার ভালো লাগবে।
জানা গেছে, মিশা জয়, বিপাশা এই মিউজিক ভিডিওতে কাজ করে পারিশ্রমিক নেননি। শুধু তাই নয় বেশ আগ্রহের সাথে নাকি সকলে এতে কাজ করেছেন বলে জানান ভিডিওটির তত্ত্বাবধানে থাকা আকাশ নিবির। তার কথা ও সুরেই গানটি করা হয়েছে। এছাড়াও এতে  মডেল হয়েছেন জারা ও দিয়াসহ একাধিক কুশলী। আগামী বিশ্বকাপ ও ঈদ উপলক্ষে ব্রাজিলের প্রোমোশনাল গানটি লাইভ টেকনোলজির অফিসিয়াল চ্যানেল থেকে মুক্তি পাবে।


EmoticonEmoticon