চমক নিয়ে আসছেন কণ্ঠশিল্পী ধ্রুব গুহ


‘শুধু তোমার জন্য’ শিরোনামের গান-ভিডিও দিয়ে সবাইকে চমকে দেন ধ্রুব গুহ। প্রায় বছরখানেক বিরতি দিয়ে এবার প্রকাশ করতে যাচ্ছেন নিজের নতুন গান। নাম ‘তোমার ইচ্ছে হলে’। আহমেদ রিজভীর কথা-সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন অরিত্র কর্মকার। গানটির ভিডিও শুটিং হয়েছে কলকাতাতেই।

  নতুন খবর হলো এই ভিডিওতে ধ্রুব গুহর মডেল হয়েছেন ভারতের ভোজপুরি সিনেমার অন্যতম নায়িকা মোনালিসা। তিনি ভোজপুরি অর্ধশতাধিক সিনেমায় কাজ করার পাশাপাশি ভারতীয় বাংলা, হিন্দি ও তামিল ছবিতেও অভিনয় করেছেন। ভারতের অন্যতম টিভি রিয়েলিটি শো ‘বিগবস’ দিয়ে প্রথম আলোচনায় আসেন মোনালিসা। জানা গেছে বাংলাদেশে মোনালিসার এটাই প্রথম কাজ। গানটির ভিডিওতে ধ্রুব গুহ, মোনালিসাকে ছাড়াও দেখা যাবে কলকাতা টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য, রেমোকে, শাশ্বতী মজুমদার ও সুজিত বিশ্বাস।  




এই গানেই  মিউজিক ভিডিওটি প্রসঙ্গে ধ্রুব গুহ বললেন, গানটি অসাধারণ মেলোডিয়াস। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। তবে আমার কাছে সবার আগে গান। গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।’ 


ডিএমএস সূত্রে জানা যায়, আগামী ১৯ জুলাই প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোমার ইচ্ছে হলে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

 

উল্লেখ্য, তার প্রযোজনা প্রতিষ্ঠান (ধ্রুব মিউজিক স্টেশন)। এই ব্যানার থেকে গেল এক বছরে প্রকাশ করেছেন দেশের সর্বাধিক জনপ্রিয় শিল্পীর বড় বাজেটের গান-ভিডিও।


EmoticonEmoticon