‘ঝুম’ চলচ্চিত্রের মূল গল্প আমাকে কেন্দ্র করেই

https://2.bp.blogspot.com/--v7RA_STcgY/WOIp0H53kiI/AAAAAAAAAKQ/z9ERVCohhF06mbnsYsFbVCv9tuf6Kz2oACLcB/s1600/16105878_385300055158527_3869590095415959874_n.jpg 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা একের পর এক নতুন নতুন চলচ্চিত্রে কাজ করলেও এতদিন পর নিজের মনের মতো একটি গল্পের নায়িকা হতে পেরেছেন।

প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটি হচ্ছেন চলচ্চিত্র ও নাটকের জনপ্রিয় মুখ আনিসুর রহমান মিলন ও তমা মির্জা। ছবিটি নির্মাণ করবেন নাট্য নির্মাতা সুমন রেজা। ছবিটির নাম 'ঝুম'। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জামশেদ শামীম। ছবিটি প্রযোজনা করবেন ক্যাপ্টেন শাহ আলম।

এতে অভিনয় এ প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন,‘ সুমনা রেজা একজন ভালো নির্মাতা। অনেক দিন ধরেই ছবি নির্মাণের জন্য প্রস্তুতি নিচ্ছেন। গল্পটি আমি পড়েছি। ভালো লেগেছে। আশা করি নির্মাণও ভালো হবে।’

 ‘ঝুম’ চলচ্চিত্রের মূল গল্প আমাকে কেন্দ্র করেই এগিয়ে যাবে। যে কারণে এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য আমাকে একটু বাড়তি প্রস্তুতিই নিতে হচ্ছে। আমি খুব আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।  

নতুন চলচ্চিত্র নির্মাণ প্রসঙ্গে সুমন  রেজা বলেন ‘ চলচ্চিত্র নির্মাণ একটি স্বপ্নের জায়গা আমার। দীর্ঘদিন ধরেই তাই নাটক নির্মাণের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণের প্রস্তুতি নিয়ে আসছিলাম। মিলন ও তমা মির্জা ছাড়াও শিল্পী নির্বাচনে থাকবে বেশকিছু চমক। সম্পূর্ণ মৌলিক গল্পের এই চলচ্চিত্র দিয়ে আশা করি আমরা দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারব।’ গল্পের প্রয়োজনে ছবিটিতে দেশের ও দেশের বাইরে বড় কোন তারকাকে হাজির করা হবে বলেও জানান পরিচালক। ইতোমধ্যেই ছবিটির শুটিং শুরুর প্রস্তুতি শেষ। আগামী কয়েকদিনের মধ্যেই শুটিং শুরু করা হবে বলে জানিয়েছেন পরিচালক সুমন রেজা।


EmoticonEmoticon