প্রথম মৌলিক মিউজিক ভিডিও নিয়ে টুম্পা খান

টুম্পা খান নামে তাঁকে এখন চেনে সবাই। মুন্সীগজ্ঞের মেয়ে সুমি খান ওরফে টুম্পা এখন 'কাভার সং' স্টার। তাঁর যেকোনো গান ইউটিউবে আপলোডের পর পরই হয়ে যায় ভাইরাল। সম্প্রতি তিনি করেছেন একটি মৌলিক গান। নন্দিত গীতিকার কবির বকুলের কথা ও সুরে করা এই গানটির শিরোনাম 'দুঃখ বন্ধু'। গানটি প্রকাশ করা হবে সাউন্ডটেকের ব্যানারে। 

আগামী ঈদ উপলক্ষে প্রকাশিতব্য এই গানটির সংগীত আয়োজন করেছেন মেহেদি। আর চমৎকার মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

প্রথম মৌলিক মিউজিক ভিডিও প্রসঙ্গে টুম্পা কালের কণ্ঠকে বলেন, এটা আমার প্রথম মৌলিক গানের মিউজিক ভিডিও। এর আগে আরেকটি মৌলিক গানের মিউজিক ভিডিও নির্মিত হয়। তবে সেটা ছিল স্টুডিও ভার্সন। আর গানটির শিরোনাম ছিল 'অষ্টপ্রহর'। 

এ ছাড়াও কবির বকুলের লেখা একটি সিনেমার গানে প্লে-ব্যাক করছেন টুম্পা। 'ও মাই লাভ' ছবির টাইটেল ট্র্যাক সেটি। গানটির সংগীত আয়োজন করছেন আলী আকরাম শুভ। 

'দুঃখ বন্ধু'র মিউজিক ভিডিও ছাড়াও ঈদকে সামনে রেখে মোট তিনটি গান আসছে টুম্পার। এর দুটি কাভার সং। আর একটি গান আসছে জনপ্রিয় সংগীতশিল্পী তপুর সাথে। তপুর গাওয়া জনপ্রিয় 'একটা গোপন কথা' গানটি টুম্পা শিল্পীর সাথে ডুয়েট গাইবেন।

আগামী ১০ আগস্ট সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে 'দুঃখ বন্ধু'।


EmoticonEmoticon