হিরো আলমের বলিউডের ছবির পোষ্টার প্রকাশ


আশরাফুল আলম ওরফে হিরো আলম একেক সময় একেক চেহারায় হাজির হচ্ছেন, একেক সময় একেক গল্পের জন্ম দিচ্ছেন। এই তো ক'দিন আগেই জানা গেল তিনি বলিউড চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এই ঘটনা অবিশ্বাস্য হলেও সত্য।
বলা যায় হিরো আলমকে নিয়ে নিত্য এক্সপেরিমেন্ট করেই যাচ্ছেন নির্মাতারাও।
বলিউডের ছবিতে একজন বধির ও মূক চরিত্রের জন্য মুম্বাইয়ের একজন পরিচালক হিরো আলমকেই উপযুক্ত মনে করেছেন। সেই অনুযায়ী বাংলাদেশ থেকে নিয়ে গিয়ে ছবিটিতে চুক্তি করান। তার আগে টারজান, পুলিশ কর্মকর্তা চরিত্রে প্রায় সবখানেই উঠতি নির্মাতারা হিরো আলমকে নিয়ে আসছেন।
http://www.kalerkantho.com/assets/news_images/2018/11/01/163952TTT.jpgএবার দেখা যাবে হিরো আলমকে পেত্নীরূপে।  'টি (tee)' নামের একটি ভৌতিক স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন আলম। ভুত বাদ দিয়ে পেত্নী কেন? হিরো আলম জানান এটা পরিচালকের চিন্তা ভাবনা। তিনি যেমনটা মনে করেছেন। হিরো আলম ওরফে আশরাফুল আলম বলেন, এটি একটি নতুন অভিজ্ঞতা। রাতভর শুটিং করা হয়েছে। ভৌতিক একটা বিষয় আনার জন্য সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে।
সম্প্রতি একটি মেডিক্যাল কলেজে 'টি (tee)' নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন ইয়াসিন বিন আরিয়ান। শিগগির এটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।


EmoticonEmoticon