তারকাদের প্রতিদিনের লাইফ স্টাইল

এবার যে কাজ করতে যাচ্ছেন বুবলি সাকিব

সমসাময়িক বাংলা চলচ্চিত্রের কিং ও কুইন বলা হয়ে থাকে সুপারস্টার শাকিব খান এবং গ্লামারাস শবনম বুবলিকে। এ জুটির ছবি মানেই হিট। তাদের অভিনয় মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়।তুরস্কের বিখ্যাত শহর ইস্তানবুলে যাচ্ছেন সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী। আগামী ২২ এপ্রিল তুরস্কের উদ্দেশে রওনা হবেন তারা। এই সফরে শুধু শাকিব-বুবলীই নন, থাকছে পুরো একটি দল।
এটি কোনো ব্যক্তিগত সফরও না, যাচ্ছেন ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই।শাকিব খান দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘তুরস্কের পাশাপাশি ইউরোপের আরও কয়েকটি দেশে “পাসওয়ার্ড” ছবির শ্যুটিং করার ইচ্ছে আছে। এটি বিশাল বাজেটের ছবি, তাই শ্যুটিংয়ে আমরা পুরো ইউনিট নিয়ে যাবো। সবাইকে সঙ্গে নিয়ে দর্শকদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করব।’অভিনয়ের পাশাপাশি ‘পাসওয়ার্ড’ ছবিটি প্রযোজনাও করছেন শাকিব খান।

এর সহ-প্রযোজক হিসেবে আছেন মো. ইকবাল। তিনি জানান, আগামী ২২ এপ্রিল ছবির পুরো ইউনিট তুরস্কে যাবে। তিনটি গানের দৃশ্যধারণ করা হবে সেখানে।এদিকে, মালেক আফসারীর পরিচালনায় ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও বুবলী। আরও আছেন চিত্রনায়ক অমিত হাসান, ইমনসহ অনেকে। ছবিটি মুক্তি পাবে আসছে রোজার ঈদে।
আরো পড়ুন অন্য বিষয় সম্পর্কে……ক্ষতিকর রাসায়নিকের প্রয়োগ ঠেকাতে রাজশাহীসহ দেশের বিভিন্ন অঞ্চলের বড় আম বাগানগুলোতে পুলিশ মোতায়েনের নির্দেশ দিয়েছে হাইকোর্ট।পাশাপাশি ফলের বাজার ও আড়তগুলোতে আমসহ অন্যান্য ফলে রাসায়নিক মেশানো হচ্ছে কিনা তা নজরদারি করতে জেলা প্রশাসন, পুলিশ ও র‌্যাবের সমন্বয়ে টিম গঠনের নির্দেশনা দিয়েছে আদালত।মঙ্গলবার বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের বেঞ্চ এই রায় দিয়েছে।

আপনার পছন্দ হতে পারে

Comments are closed.