তারকাদের প্রতিদিনের লাইফ স্টাইল

এবার যে বোমা ফাঁটালেন বলিউড বাদশা বচ্চন

অমিতাভ বচ্চনকে চিনেন না বা তার নাম শুনেননি এমন লোক খুঁজে পাওয়া খুবই দুস্কর। যাবে বলা হয় বলিউড শাহেনশাহ। এই অভিনেতা ১৯৭৩ সালে জয়া বচ্চনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।দীর্ঘ বছর পর নিজেদের বিয়ে নিয়ে নতুন করে বোমা ফাঁটালেন বলিউড বাদশা নিজেই। তিনি জানালেন জয়া বচ্চনকে বিয়ে করার কারণ। আর এই রহস্যের কথা জানিয়েছেন স্ত্রী জয়ার জন্মদিনে।

অমিতাভ বলেন, তখন জয়া আর আমি জঞ্জির ফিল্মের জন্য কাজ করছিলাম। টিমের প্রায় প্রত্যেকেই ঠিক করেছিল যে, যদি সিনেমা সাফল্যের মুখ দেখে তাহলে সবাই মিলে লন্ডনে ছুটি কাটাতে যাওয়া হবে। আমি এই কথাটা যখন আমার বাবাকে জানাই তখন তিনি আমাকে জিজ্ঞাসা করেন যে, আমার সঙ্গে আর কে কে ঘুরতে যাবে? তিনি যখনই জয়ার নাম শোনেন তখনই তিনি বলেন, তোমাদের বিয়ে না হওয়া পর্যন্ত আমি তোমাদের দু`জনকে একসঙ্গে লন্ডনে যেতে দেব না। তখন আমি বলি, ঠিক আছে তাহলে কালই আমার বিয়ে করব। তাড়াহুড়োর মধ্যে সামান্য প্রস্তুতি নিয়ে বিয়ে করে নিয়েছিলাম। আর পরের দিনই আমরা লন্ডন যাওয়ার অনুমতি পাই বাবার কাছ থেকে।

ওই অনুষ্ঠানে পরিচালক আর বাল্কি অমিতাভকে থামিয়ে দিয়ে বলেন, আমার মনে আছে, একটা জন্মদিনে আমি গিয়েছিলাম। আমার হাতে কোনও গিফট ছিল না। তখন আমার মাথায় একটাই কথা ঘুরছিল, তাকে কী গিফট দেওয়া যায়। আমার মাথায় একটা আইডিয়া আসে, আমি ফিসফিস করে তার কানে কিছু কথা বলি। কন্ঠস্বর থাকবে আপনার আর সামনে থাকবে অন্য কেউ। এভাবে কি একটা ফিল্ম করা যায়? তিনি তখনই আস্তে করে বললেন করা যায়। স্ক্রিপ্ট ভাবো। এভাবে একটি ফিল্ম গিফট করা হলো তাকে।

বিডি২৪লাইভ/এএস

আপনার পছন্দ হতে পারে

Comments are closed.