তারকাদের প্রতিদিনের লাইফ স্টাইল

ভাল ছেলে পাচ্ছি না বিয়ে করার জন্য- সোনাক্ষী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা গুনে গুনে ৩১টি বসন্ত পার করে ফেলেছেন। এখনো বিয়ের নাম নিচ্ছেন না। অথচ বলিউডে বিয়ের ধুম চলছে আনুশকা,দীপিকা,প্রিয়াঙ্কা,সোনমদের কাতারে যোগ দেননি সোনাক্ষী।সে কারণেই গুঞ্জন,কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই অভিনেত্রী!এদিকে হঠাৎ করেই রুপালি পর্দায় অনুপস্থিত সোনাক্ষী।জানা গেছে নিজেকে গুছিয়ে নিচ্ছেন তিনি।বলি সূত্রের খবর,কলঙ্ক’নামের একটি ছবি নিয়ে আবারো রুপালি পর্দায় হাজির হবেন সোনাক্ষী।ছবিতে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানও রয়েছেন।ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশিত খবরে অনুয়ায়ী,সম্প্রতি‘কলঙ্ক’ছবির প্রমোশনে মুম্বাইয়ে হাজির হয়েছিলেন সোনাক্ষী।সঙ্গে আলিয়া ও বরুণও ছিলেন।সেখানে সাংবাদিকরাও একই প্রশ্ন ছুঁড়লেন সোনাক্ষীকে,বিয়ে করছেন কবে?আরো মজা করে সাংবাদিকরা বলেন,শোনা যাচ্ছে এ বছরেই আলিয়া রনবীর কাপুরের সঙ্গে আর বরুন তার বান্ধবীর সঙ্গে গাঁট বাঁধতে যাচ্ছেন। আপনি কবে বিয়ে করছেন?

জবাবে সোনাক্ষীও যেন রসিকতাই করলেন। তিনি বললেন,বিয়ে তো করবই,আর আলিয়া আর বরুণের আগেই আমি বিয়ে করব।আমি তো বিয়ে করে স্থায়ী হতে চাই। কিন্তু পাত্র কই?পাত্রের অপেক্ষায় রয়েছি। সোনাক্ষী সিনহা অভিনীত‘কলঙ্ক’ছবিতে বরুণ,আলিয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত,মাধুরী দীক্ষিত,আদিত্য রয় কপূরের মতো শিল্পীরা। সবকিছু ঠিকঠাক থাকেল চলতি মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।আরোও পড়ুন- গ্রামে গিয়ে বিপাকে সানাই!দেশের ইন্টারনেট দুনিয়ায় নানান কারণে ভাইরাল মডেল অভিনেত্রী সানাই। নিজের শারীরিক গঠন পরিবর্তন করায় নেট দুনিয়ায় আরও আলোচিত হয়েছেন তিনি।
সাধারণ মানুষদের ন্যায় চলাফেরা করতে পারে না সেলিব্রেটিরা। কারণ তাদের রয়েছে নানান ধরনের ভক্ত। আর এ কারণেই তাদের চলাফেরায় আনতে হয় নিয়ম-কানুন।গত ৩০ মার্চ নিজের গ্রামের বাড়ি রংপুরে গেছেন সানাই।বর্তমানে সেখানেই রয়েছেন তিনি।শারীরিক গঠন পরিবর্তনের পর এই প্রথমবার গ্রামে গেছেন সানাই।

সানাইয়ের এমন পরিবর্তনকে সহজ ভাবে নিচ্ছেন না গ্রামের সাধারণ মানুষ। তবে অনেকে আবার এটা মেনেও নিয়েছেন। কে মেনে নিল আর কে নিল না তাতে সানাইয়ের কিছু আসে যায় না। নিজেকে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনার মধ্যেই দেখতে বেশি পছন্দ করেন।গ্রামে যাওয়ার পর থেকেই প্রতিদিনই সানাইকে দেখতে ভীড় জমাচ্ছেন হাজার হাজার ভক্ত। আর এসব কারণে ঘরের বাইরে বের হতে পারছেন না সানাই।এ বিষয়ে রংপুর থেকে মুঠোফোনে সানাই বলেন,আমি গ্রামে আসার পর থেকে আজও বের হতে পারিনি।প্রতিদিন ১০ গ্রামের মানুষ আমাকে দেখতে ভীড় জমাচ্ছে।বিষয়টা আমার কাছে খুব মজার লাগছে।কিন্তু একটু অসস্তিতে তো পড়তেই হচ্ছে দিন-রাত তো আর ঘরের মধ্যে থাকা যায় না।তিনি বলেন,আমার দাদুর অসুস্থতার কারণে আমরা স্ব-পরিবারে গ্রামে এসেছি।কিছু দিন পর ঢাকায় ফিরব।’-বিডি২৪লাইভ

আপনার পছন্দ হতে পারে

Comments are closed.