জাতীয় পার্টিতে যোগ দিলেন শাফিন আহমেদ

জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ। আজ বৃহস্পতিবার সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বারিধারার বাসায় তার হাতে ফুল দিয়ে তিনি জাতীয় পার্টিতে যোগ দেন। শাফিন আহমেদ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে  ২০১৭ সালের ফেব্রুয়ারিতে তিনি ববি হাজ্জাজের জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) যোগ দিয়েছিলেন জনপ্রিয় এই ব্যান্ড তারকা। শাফিন আহমেদ এনডিএমের উচ্চ পরিষদের সদস্য ছিলেন। তবে পার্টিতে কোনও পদ পেয়েছেন কি না তা জানাননি শাফিন আহমেদ।

আজ বৃহস্পতিবার সকালে বারিধারার বাসভবনে চেয়ারম্যান এইচ এম এরশাদের হাতে ফুল দিয়ে আনুষ্ঠাকিভাবে লঙ্গল প্রতীকে কাজ করার ঘোষণা দেন তিনি। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানা উপস্থিত ছিলেন।

শাফিন  বলেন, দেশের মানুষের জন্য কাজ করতে হলে রাজনৈতিক একটা প্ল্যাটফর্ম দরকার। সেকারণেই আমি রাজনীতিতে এসেছি। তার বাস্তবায়ন হতে চলেছে। জাতীয় পার্টিতে যোগ দিয়েছি এবং আমি এই দলের হয়ে কাজ করতে চাই।

শাফিন আহমেদের যোগ দেওয়ার পর জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, খুব শিগগিরই আরো অনেকে জাতীয় পার্টির পতাকাতলে আসবেন। বিএনপি অংশ না নিলে আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। আর বিএনপি ভোটে অংশ নিলে জোটবদ্ধ হয়ে নির্বাচন করবে।


EmoticonEmoticon