কণ্ঠশিল্পী হিসেবে হাজির মোশাররফ করিম ও জুঁই

https://s3-ap-southeast-1.amazonaws.com/images.jagonews24/media/imgAll/2018September/mossarof-karim-20181013170450.jpg 

মোশাররফ করিমকে অনেকবারই গান গাইতে দেখা গেছে নাটকে। ‘কেরাম’ নাটকে, ‘দারুচিনি দ্বীপ’ সিনেমাসহ অনেক নাটকেই খালি গলায় গান গেয়েছেন তিনি। এবার আর খালি গলায় নয়, আনুষ্ঠানিক ভাবেই কণ্ঠশিল্পী হিসেবে হাজির হবেন তিনি। সম্প্রতি একটি গানে কণ্ঠ দিয়েছেন মোশারফ করিম। রওনক হাসান পরিচালিত প্রথম ধারাবাহিক ‘বিবাহ হবে’ নাটকের শীর্ষ সংগীতে কণ্ঠ দিয়েছেন তিনি।

অভিনেতা ও অভিনেত্রী পরিচয়ে দর্শকের সামনে এসেছেন মোশাররফ করিম-জুঁই। এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন তারা। তাদের পাওয়া যাবে কণ্ঠশিল্পী হিসেবে। এই গানটিতে তার সঙ্গে সহশিল্পী হিসেবে আরও আছেন তার স্ত্রী অভিনেত্রী রোবেনা রেজা জুঁই ও অভিনেতা আহসান হাবীব নাসিম।

টম ক্রিয়েশনস প্রযোজিত এই ধারাবাহিকের জন্য গানটি লিখেছেন রওনক হাসান ও নাওমি কামরুন বিধু। সুর-সংগীত করেছেন আহম্মেদ হুমায়ূন। গানটির রেকর্ডিং হয়েছে মগবাজারের একটি স্টুডিওতে। রওনক হাসানের রচনা ও পরিচালনায় ‘বিবাহ হবে’ নাটকটির শুটিং শুরু হয় ১৮ সেপ্টেম্বর। টানা ১১দিন শুটিং শেষে এখন চলছে সম্পাদনার কাজ।

নির্মাতা বললেন, ‘টানা ১১ দিন প্রথম অংশের শুটিং শেষে সম্পাদনার পাশাপাশি এর শীর্ষ সংগীতের কাজটিও শেষ করলাম। গানটি দারুণ হয়েছে। আমি মুগ্ধ। গানটির সঙ্গে জড়িত সবার প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি। সব ঠিক থাকলে শিগগিরই নাটকটি প্রচার হবে বাংলাভিশনে।’

‘বিবাহ হবে’ ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, বড়দা মিঠু, আহসান হাবিব নাসিম, রোবেনা রেজা জুঁই, মনিরা মিঠু, জয়রাজ, ইন্তেখাব দিনার, নমিরা, তারিক স্বপন, নাদিয়া, সুজাত শিমুলসহ অনেকে।



EmoticonEmoticon