0
জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। কিছুদিন আগে তার সঙ্গে মিথিলার একটি ছবি নতুন করে গুঞ্জন ছড়িয়েছে, সাবেক স্ত্রীকে নিয়ে নাকি তিনি নতুন করে সংসার শুরু করতে চলেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সে ছবিতে আরো দেখা যায়, তারা দুজনই নিউ ইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন। ডিভোর্সের পর তাদের এমন ছবি দেখে মিডিয়া পাড়া এখন সরগরম তাদের সংসার পাতার খবরে।

তবে এমন খবরের সত্যতা কতটুকু? এমন প্রশ্নের জবাবে সংগীতশিল্পী তাহসান বলেন, এই খবরের কোনো ভিত্তি নেই। এটা শুধুই গুঞ্জন। এরকম কোনো কিছুই ঘটেনি, ঘটবেও না। আমি ও মিথিলা শুরু থেকেই হেলদি কো-পেরেন্টিংয়ে মনোযোগী ছিলাম। এর জন্য একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জরুরি। আমাদের মধ্যে সেটাই রয়েছে। এর বেশি কিছুই না।

তিনি আরো বলেন, এটা সত্য আমরা দুজনই আমাদের মেয়েকে নিয়ে ঘুরতে যুক্তরাষ্ট্রে গিয়েছি। কিন্তু দেখা গেছে, আমি আমার মেয়েকে নিয়ে ফ্লোরিডার ডিজনিল্যান্ডে ছিলাম, আর সে ছিল নিউ ইয়র্কে। এমন করেই সফরটা গেছে আমাদের। তবে মেয়ের সঙ্গে খুব সুন্দর লম্বা সময় পার করেছি। এটা আমার জন্য অনেক উপভোগ্য ছিল। ভালো একটা সময় কাটিয়ে এবার কাজে মনোযোগী হতে পারবো।

ক্যারিয়ারের শুরুতে বেশ ভিন্নধর্মী কিছু জনপ্রিয় গান উপহার দেন তাহসান। এরপর নিজের একক অ্যালবামগুলোর মাধ্যমে অন্যরকম একটি ধারা তৈরি করেন এই শিল্পী। গানের পাশাপাশি তখন থেকেই অভিনয়ও করতেন তিনি।

গত কয়েক বছর ধরে অভিনেতা হিসেবে নিজেকে অন্যরকম উচ্চতায় নিয়ে গেছেন তাহসান। এরপর থেকে গান ও অভিনয় দুই জায়গাতেই যারপরনাই ব্যস্ত সময় পার করছেন এ তারকা।

কিছুদিন আগে সিনেমার নায়ক হিসেবেও অভিষেক হয়েছে তাহসানের। সম্প্রতি মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ চলচ্চিত্রে নায়ক হিসেবে দেখা গেছে তাকে। এতে তার বিপরীতে নায়িকা চরিত্রে ছিলেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top